ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

কারিনার সঙ্গে ‘প্রেম করিতে শখ’ আমিরের

২০২০ ফেব্রুয়ারি ১৫ ২২:৪৫:১২
কারিনার সঙ্গে ‘প্রেম করিতে শখ’ আমিরের

ভালোবাসা দিবসে বলিউড সুপারস্টার আমির খান টুইটারে প্রকাশ করলেন ‘লাল সিং চাডঢা’ ছবির পোস্টার। আর ক্যাপশনে হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন হ্যাপি ভ্যালেনটাইনস ডে। আর কারিনাকে উদ্দেশ করে লিখেছেন, ‘যদি প্রতিটি ছবিতে তোমার সঙ্গে প্রেম করতে পারতাম!’ জানিয়েছেন

বড় পর্দায় কারিনার সঙ্গে প্রেমটা ক্যামেরার সামনে খুব স্বতঃস্ফূর্তভাবেই ঘটে যায়।’ আমির খান ও কারিনা কাপুর অভিনীত এই ছবিটি নিঃসন্দেহে ২০২০ সালের সবচেয়ে বেশি আকাঙ্ক্ষিত ছবিগুলোর অন্যতম। অস্কারজয়ী টম হ্যাঙ্কস অভিনীত হলিউডের কালজয়ী চলচ্চিত্র ‘ফরেস্ট গাম্প’ (১৯৯৪)-এর অফিশিয়াল রিমেক এই ছবি। ‘লাল সিং চাডঢা’র পোস্টারে দেখা যাচ্ছে, আমিরকে জড়িয়ে ধরে আছেন কারিনা।

তাঁর অভিব্যক্তিতে যা ফুটে উঠেছে তা হিন্দি হরফে বর্ণনা করেছেন ৫৪ বছর বয়সী এই তারকা, ‘কিছু পাওয়ার তীব্র অস্থিরতা আর পেয়ে হারানোর ভয়, এই দুইয়ের সমন্বয়েই জীবন।’ এর আগে কারিনা মিড ডে কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘এই ছবিতে আগ্রহী হওয়ার প্রথম ও প্রধান কারণ আমির খান। তাঁকে জিনিয়াস বললে কম বলা হবে।

তাঁর সঙ্গে পর্দা ভাগ করার জন্যই আমি জীবনে প্রথমবারের মতো এই ছবির জন্য অডিশন দিয়েছি। কারণ, তিনি পার্ফেক্টটাই চান।’ আমির ও কারিনা ২০০৯ সালে রাজকুমার হিরানির পরিচালনায় ‘থ্রি ইডিয়টস-এ জুটি বেঁধেছিলেন। এটি বলিউডের ইতিহাসের সর্বকালের, সর্বশ্রেষ্ঠ ব্যবসাসফল ছবিগুলোর একটি। এই জুটির দ্বিতীয় ছবি ‘তালাশ’ (২০১২)–এ কারিনা ভূত হয়ে পুলিশ আমির খানকে রহস্যের জট খুলতে সাহায্য করেন। তবে বক্স অফিস থেকে সুখবর আনতে পারেননি সেবার। ‘লাল সিং চাডঢা’ দর্শকদের প্রত্যাশা তুঙ্গে।

২০১৯ সালের ৩১ অক্টোবর ইন্দিরা গান্ধীর মৃত্যু দিবসে চণ্ডীগড়ে এই ছবির শুটিং শুরু হয়। সেদিন আমির খানের মা জিনাত হুসেইন বাজালেন প্রথম ক্ল্যাপস্টিক, বললেন, ‘শট ওয়ান, টেক ওয়ান।’ আর শুরু হলো শুটিং। ৫৪ বছর বয়সী আমির খানের চার দশকের বেশি সময়ের ক্যারিয়ারে এই প্রথম তাঁর মা কোনো ছবির শুটিং উদ্বোধন করেন। আমির খান আগেই জানিয়েছিলেন, ‘ফরেস্ট গাম্প’ তাঁর মায়ের প্রিয় ছবি।

তাঁর মায়ের প্রিয় ব্যক্তিত্ব টম হ্যাঙ্কস। এই ছবির জন্য তাঁর মা যে পরিমাণ আগ্রহ আর উচ্ছ্বাস দেখিয়েছেন, তা আমির খানের ক্যারিয়ারে প্রথম। তাই তো সেভাবে প্রস্তুতিও নিয়েছেন আমির খান। যাতে বড় পর্দায় মা তাঁকে দেখে খুশি হন। ছবিটির চিত্রনাট্য লিখেছেন অতুল কুলকার্নি। আমির কারিনা ছাড়া আরও থাকবেন সদ্য বিবাহিত মোনা সিং। পরিচালনা করছেন অদ্বৈত চন্দন। আগামী ডিসেম্বরে বড়দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাডঢা’।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর