ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

কার্তিককে কোলে তুললেন সারা ভিডিও ভাইরাল

২০২০ ফেব্রুয়ারি ১৫ ২২:০৭:১৯
কার্তিককে কোলে তুললেন সারা  ভিডিও ভাইরাল

প্রাণবন্ত হিসেবে যথেষ্ট পরিচিতি আছে এই সময়ের জনপ্রিয় বলিউড অভিনেত্রী সারা আলি খানের। কম যান না বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানও। দুজনের ক্যারিয়ারের গ্রাফই যখন ঊর্ধ্বমুখী, তখন কিছুটা খোশমেজাজে তো থাকাই স্বাভাবিক। হয়েছেও তাই। যেকোনো অনুষ্ঠানে কিংবা শুটিং সেটে একে অপরের

সঙ্গে খুনসুটিতে মেতে উঠতে দেখা যায় হালের ক্রেজ এ দুই তারকাকে। এবারও ব্যতিক্রম হলো না। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি ‘লাভ আজ কাল’-এর প্রচারে একসঙ্গে দেখা যায় সারা-কার্তিককে। আর ছবির প্রচারে এসে সারা ঘটালেন অদ্ভুত কাণ্ড।

সাধারণত নায়িকাকে কোলে তুলে নিতে দেখা যায় নায়ককে। এই দফায় কার্তিককে কোলে তুলে নিয়েছেন সারা। তবে একবারের চেষ্টায় কার্তিককে কোলে তুলতে পারেননি সারা। কিন্তু হাল ছাড়েননি তিনি। একাধিকবারের চেষ্টায় ঠিকই সফল হন সারা। আর এ দৃশ্য দেখে অবাক হয়ে যান উপস্থিত অনেকেই।

সারা ও কার্তিকের ওই ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে প্রকাশ্যে আসতেই তা রীতিমতো ভাইরাল হয়ে যায় । গতকাল মুক্তি পেয়েছে সারা-কার্তিক অভিনীত ‘লাভ আজ কাল’ ছবিটি।

ইমতিয়াজ আলি পরিচালিত ছবিটিতে আরো অভিনয় করেছেন রণদীপ হুদা, আরুশি শর্মা। প্রথম দিনে বক্স অফিসে ছবিটি সংগ্রহ করেছে ১২ কোটি রুপির বেশি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর