ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

নবজাতককে পরম যত্নে জড়িয়ে ধরেছেন কোয়েল

২০২০ ফেব্রুয়ারি ১৫ ২১:০৭:২৬
নবজাতককে পরম যত্নে জড়িয়ে ধরেছেন কোয়েল

সপ্তম বিবাহবার্ষিকীতে, অর্থাৎ গত ১ ফেব্রুয়ারি স্বামী নেসপাল সিং রানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে তৈরি পোস্টকার্ডের মাধ্যমে কোয়েল জানান, অন্তঃসত্ত্বা তিনি। মুহূর্তেই অভিনন্দনবার্তায় ভাসতে থাকে মন্তব্য-ঘর। এবার সদ্যোজাতকে কোলে নিয়েছেন নায়িকা। পরম যত্নে, স্নেহে জড়িয়ে ধরেছেন শিশুটিকে! কি, ভাবছেন

এত দ্রুত সবকিছু হয়ে গেল কীভাবে? তাহলে শুনুন পুরোটা। সম্প্রতি, নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একাধিক ছবি পোস্ট করেছেন অভিনেত্রী কোয়েল মল্লিক। সেখানে সদ্যোজাতকে জড়িয়ে ধরতে দেখা যায়। যাঁরা এরই মধ্যে কোয়েলের মা হতে চলার খবর শুনেছেন, তাঁরা এই ছবি দেখে চমকে যাবেন বৈকি!

তবে আসল বিষয়টি হলো, এই ছবিটি কোয়েলের ‘রক্তরহস্য’ ছবির একটি লুক। এই ছবিতে কোয়েল নন, সামনে এসেছেন স্বর্ণজা। মানে, ছবিতে কোয়েলের চরিত্রের নাম স্বর্ণজা। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ এমনটাই জানিয়েছে প্রতিবেদনে।

প্রতিবেদনে বলা হয়েছে, রেডিও জকি স্বর্ণজা তাঁর লাইভ শোয়ে একটা অজানা ব্যক্তির কাছ থেকে ফোন পাবে। যে ফোনই স্বর্ণজাকে তাঁর জীবনের একটা অজানা সত্যির খোঁজে, রহস্য সমাধানে বের করবে। আর এভাবেই এগোবে ছবির গল্প। গতকাল ভালোবাসা দিবসে ‘রক্তরহস্য’র একটি ফার্স্টলুক পোস্টারও প্রকাশ করেছেন নির্মাতারা।

ছবির পরিচালক সৌকর্য ঘোষাল। ১০ এপ্রিল মুক্তি পাচ্ছে ছবিটি। বর্ষীয়ান অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। ২০০৩ সালে পা রাখেন অভিনয় জগতে। তাঁর প্রথম ছবি হরনাথ চক্রবর্তীর ‘নাটের গুরু’। প্রথম ছবিই সুপারহিট হয়। সেই থেকে একের পর এক হিট ছবি উপহার দিয়ে চলেছেন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর