ঢাকা, রবিবার, ৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

সেই পোশাক নিয়ে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কার বোন

২০২০ ফেব্রুয়ারি ১৫ ১৮:৪৯:২২
সেই পোশাক নিয়ে এবার মুখ খুললেন প্রিয়াঙ্কার বোন

সাদা রঙের নেকলাইন পোশাক পরে এবারের ৬২তম বার্ষিক গ্র্যামি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসের হাত ধরেই গ্র্যামির মঞ্চে হাজির হন এ অভিনেত্রী। আর সেই পোশাকের কারণে অন্তর্জালবাসীর তীব্র কটাক্ষের মুখে পড়েন সাবেক বিশ্বসুন্দরী। মেয়ের পোশাক নিয়ে

যথেষ্ট সমালোচনা হলেও তা বেশ উপভোগ করেছেন প্রিয়াঙ্কা চোপড়ার মা মধু চোপড়া। তিনি বলেছেন, প্রিয়াঙ্কার গ্র্যামির পোশাক তাঁর পছন্দের। সমালোচনা তাঁর মেয়েকে আরো শক্তিশালী করেছে। এবার সেই পোশাক নিয়ে মুখ খুললেন প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়া। প্রিয়াঙ্কা বরাবরই ছক ভেঙে নিজের জীবনকে নিজের মতো করে চালানোয় বিশ্বাসী।

যখন যেমন করতে চেয়েছেন, ক্যারিয়ারকে সেই পর্যায়ে নিয়ে গেছেন। সে কারণেই আশপাশের মানুষের কথায় কান না দিয়ে নিজের ক্যারিয়ার নিয়ে সব সময় ব্যস্ত থেকে উন্নতির শিখরে পৌঁছেছেন—এভাবেই সমালোচকদের একহাত নিলেন প্রিয়াঙ্কার তুতো বোন অভিনেত্রী মীরা চোপড়া। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন এমনটাই জানিয়েছে।

মীরা চোপড়া আরও বলেন, গ্র্যামির লালগালিচায় প্রিয়াঙ্কা যে নেকলাইন পোশাক পরে হাজির হন, তা অসাধারণ। ডিজাইনার রালফ-রুশোর পোশাকে সুন্দর মানিয়েছিল তাঁর বোনকে। নেকলাইন পোশাকে সেদিন ঝলসে উঠছিলেন প্রিয়াঙ্কা। ‘যদি কেউ তাঁর সেই পোশাক পছন্দ না করেন, তাহলে দেখবেন না। কিন্তু প্রিয়াঙ্কাকে নিয়ে নোংরা কথা বলবেন না,’ এ আবেদন সমালোচনাকারীর প্রতি মীরার। এর আগে ওই পোশাক সম্পর্কে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেছিলেন, ‘আমার ভালো লেগেছে।

পরার আগে ও আমাকে পোশাকটি দেখিয়েছিল। একটু ঝুঁকিপূর্ণ মনে হলেও ভেবেছি, ও ভালোভাবে সামলে নিতে পারবে। সে ছিল অন্যতম সেরা সাজে। এ নিয়ে আমি খুশি।’ আর মার্কিন এক সাপ্তাহিককে ৩৭ বছর বয়সী প্রিয়াঙ্কা চোপড়া বলেন, রালফ-রুশো যখন তাঁর পোশাক তৈরি করে, তখন তা সব সময় শরীরের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ হয়। প্রিয়াঙ্কাকে সর্বশেষ সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে দেখা যায়। সমালোচকদের প্রশংসা পেলেও বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ছবিটি।

আন্তর্জাতিক তারকা হিসেবে ব্যাপক পরিচিতি আছে প্রিয়াঙ্কা চোপড়ার। ভারতের গণ্ডি পেরিয়ে অগণিত ভক্ত-অনুরাগীর প্রিয় এই তারকা কাজ করেছেন পাশ্চাত্যেও। এবার শোনা যাচ্ছে, কানাডার অভিনেতা-সংগীতশিল্পী কিয়ানু রিভসের সঙ্গে জুটি বেঁধে ‘ম্যাট্রিক্স ফোর’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে পিসিকে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর