ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

সাবিলা-নেহালের বন্ধুত্ব থেকে ভালোবাসা

২০২০ ফেব্রুয়ারি ১৫ ১৮:২০:০৬
সাবিলা-নেহালের বন্ধুত্ব থেকে ভালোবাসা

প্রিয়জনকে কাছে থাকুক বা না থাকুক, ভালোবাসার অনুভূতি মানুষের চিরজাগরূক এক সত্তা। সে ভালোবাসার খোঁজে মুখোমুখি হয়েছেন এমন এক দম্পতি, যাঁরা বিয়ে করেছেন সম্প্রতি। আর তাই আগ্রহভরে তাঁদের ভালোবাসার বন্ধনে জড়িয়ে পড়ার গল্প শুনব আজ। ১৪

ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে প্রথম আলো ও সিবিএল মানচি চাংকি চক আয়োজন করে প্রিয় তারকা দম্পতিদের ভালোবাসার গল্প শোনার অনুষ্ঠান ‘ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’ সিজন-২।

অনুষ্ঠানে ভালোবাসার গল্প শোনাতে এসেছেন জনপ্রিয় তারকা দম্পতি সাবিলা নূর ও নেহাল সুনন্দ তাহের। উপস্থাপনা করেছেন মেহ্জাবীন চৌধুরী। সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে আড্ডা শুরু করেন মেহ্জাবীন। মেহ্জাবীন প্রথমেই প্রশ্ন করলেন নেহালকে।

বললেন, ‘আজ কিন্তু আপনার গল্প শুনব। বেশি বেশি কথা বলতে হবে আপনাকে। দর্শকেরা সাবিলাকে চেনে, কিন্তু আজ আপনাকে চিনতে চায়।’ প্রশ্ন শুনে সাবিলা-নেহাল দুজনেই হেসে দিলেন। দুজনেই বললেন, নেহাল নিতান্তই কম কথা বলেন। নিজের সম্পর্কে বলতে গিয়ে নেহাল বললেন, ‘আমার জীবনের লক্ষ্যই সুখী থাকা, ভালো থাকা।

পরিবার, বন্ধু সবাইকে নিয়ে ভালো থাকলেই জীবনের সব বাধা অতিক্রম করা যায়।’ বিয়ের কত দিন হয়েছে প্রশ্ন করতেই এবার সাবিলার ঝটপট উত্তর- ১১০ দিন। এরপর সাবিলা বললেন, ‘অনেকে বলে বিয়ের পর অনেক কিছু পরিবর্তন হয়ে যায়। কিন্তু এখন পর্যন্ত ওদের পরিবারের সঙ্গে থাকা বাদে আমার তেমন কোনো পরিবর্তন মনে হয়নি। বরং এখন আমি আরও ভালো আছি।

বিয়ের প্রস্তাব নেহালের দিক থেকে এলেও প্রথম ভালো লাগার কথা কিন্তু সাবিলাই জানিয়েছিলেন। ফেব্রুয়ারি মাসের প্রথম দিন থেকেই সাবিলাকে প্রতিদিন একটি করে গিফট দিচ্ছেন নেহাল। সাবিলা জানালেন, নেহাল খুবই দায়িত্বশীল ও ধৈর্যশীল। সবকিছু খুব গুছিয়ে করেন। বিয়ের প্রায় চার মাসের মতো হয়ে গেলেও তাঁরা একে অপরকে তুই করেই বলেন। এদিকে নেহাল জানালেন, সাবিলা খুব ভালো রান্না করেন। এভাবেই জানা গেল তাঁদের দুজনের আরও অনেক অজানা গল্প।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর