ঢাকা, মঙ্গলবার, ৭ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

সিনেমার মধ্যে সিনেমা

২০২০ ফেব্রুয়ারি ১৫ ১৭:০৫:০৬
সিনেমার মধ্যে সিনেমা

তরুণ নির্মাতা রাসেল। চলচ্চিত্রে পড়ালেখা শেষ করে নেমেছেন সিনেমা তৈরিতে। শুটিং করবেন পুরান ঢাকায়। রাসেলের পূর্ণদৈর্ঘ্য সিনেমা নির্মাণের এই গল্পটি একটা স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের। নির্মাতা ভিকি জায়েদ ২১ মিনিটের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে দেখিয়েছেন একজন পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রকারের সিনেমা নির্মাণের

গল্প। চলচ্চিত্রটির নাম ‘অ্যাকশন’। শিগগির একটি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হবে এটি। চলচ্চিত্রটিতে অভিনয় করেছেন মডেল রাসেল ও ছোট পর্দার অভিনেত্রী সারিকা সাবা। রাসেল বলেন, ‘আগে অভিনয় করিনি। দীর্ঘদিন ধরে মডেলিংয়ে কাজ করছি।

অভিনয়ের ইচ্ছা ছিল। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র দিয়েই শুরুটা হলো। ভালো কাজ পেলে অভিনয়টা করতে চাই।’ প্রথম চলচ্চিত্রে কাজ করলেন সারিকা সাবা।

চলচ্চিত্রে তাঁর চরিত্রটির নাম পরি। কাজটি প্রসঙ্গে তিনি বলেন, ‘স্বল্পদৈর্ঘ্য হলেও চলচ্চিত্রের পরিবেশে শুটিং হয়েছে। প্রথম চলচ্চিত্রে কাজ করলাম। কাজটি করে ভালো লেগেছে।’ ভিকি জায়েদ এর আগে তাহসান, আফরান নিশো,

অপূর্ব, জোভান, সাফা কবিরকে নিয়ে বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে আলোচনায় আসেন। ‘অ্যাকশন’ চলচ্চিত্রটি নিয়ে এই নির্মাতা বলেন, অসমাপ্ত প্রেমের গল্প নিয়ে চলচ্চিত্রটি তৈরি করা হয়েছে। এটি কমেডি ধাঁচের। দর্শক দেখে আনন্দ পাবেন।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর