ঢাকা, রবিবার, ৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

ভালোবাসার জুটিকে দিয়ে শুরু

২০২০ ফেব্রুয়ারি ১৫ ১৫:১০:০৬
ভালোবাসার জুটিকে দিয়ে শুরু

ভালোবাসা দিবসের দিন ভালোবাসার জুটিকে দিয়ে শুরু হলো ল্যাকমে ফ্যাশন উৎসবের তৃতীয় সকাল। এদিন সকালে মঞ্চ আলো করে হাঁটেন বলিউডের রোমান্টিক দম্পতি বিপাশা বসু এবং করণ সিং গ্রোভার। ‘ল্যাকমে ফ্যাশন উইক সামার/ রিসোর্ট ২০২০’-এর আসরের তৃতীয় দিন

শুরু থেকেই ছিল জমজমাট। গতকাল শুক্রবার ল্যাকমের প্রথম আয়োজনে মঞ্চে একমুঠো ভালোবাসা ছড়ান বিপাশা-করণ। আসামের ডিজাইনার সংযুক্তার কালো-সোনালি কম্বিনেশনের শাড়িতে বাঙালি বিপাশা ছিলেন অপরূপা। আর জীবনসঙ্গী করণের উপস্থিতি এ আয়োজনে আনে পরিপূর্ণতা। বাঙালিয়ানা মেনে তাঁর পরনে ছিল আসামিজ সিল্কের কালো ধুতির ওপর কালো কুর্তা।

স্ত্রীর শাড়ির রঙের সঙ্গে মিলিয়ে ওপরে ছিল সোনালি জরির সূক্ষ্ম কাজ। ফাল্গুনের প্রথম সকালে এই মঞ্চে আরও আলো ফেলেছেন ‘ছাইয়া ছাইয়া’খ্যাত মালাইকা অরোরা। বরুণ চাক্কলামের ডিজাইন করা মেরুণ রঙের ভারী জারদৌসি লেহেঙ্গা এবং চোলি গায়ে চাপিয়ে তিনি র‍্যাম্পে হাঁটেন।

এরপরই মঞ্চে একরাশ স্নিগ্ধতা নিয়ে হাজির হন নবাগত বলিউড তারকা সাইয়ি মাঞ্জরেকর। জিভিভার পাশমিনা সাজে তিনি সেজেছিলেন কাশ্মীরি রাজকন্যা। তবে এই শোয়ের শো–স্টপার ছিলেন বলিউড তারকা দিয়া মির্জা।

‘যাযাবর’-এর বাঙালি ডিজাইনার নীলাঞ্জন প্রতিবারের মতো এবারও নিয়ে এসেছিলেন সফরকালীন পোশাকের সম্ভার। ল্যাকমের তৃতীয় রাত যত বেড়েছে, ততই জমেছে আসর। আগের দিন বৃহস্পতিবার এই মঞ্চ দেখা পেয়েছিল ‘টেনিসকন্যা’ সানিয়া মির্জা ও রকস্টার তারকা অদিতি রাও হায়দারির।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর