ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

সালমানকে একপলক দেখতে সাইকেলে ৬০০ কিমি পাড়ি

২০২০ ফেব্রুয়ারি ১৫ ১৩:৪৯:২০
সালমানকে একপলক দেখতে সাইকেলে ৬০০ কিমি পাড়ি

আকাশচুম্বী জনপ্রিয় তারকার দেখা পেতে পাহাড়সম ভোগান্তি ও অপেক্ষার মধ্য দিয়ে যেতে হয় অনেককে। তবুও প্রিয় মুখকে সামনাসামনি দেখার সাধ মানুষের চিরন্তন। বলিউড সুপারস্টার সালমান খানের ভক্ত-অনুরাগীর সংখ্যা কত, তা ঝানু পরিসংখ্যানবিদের পক্ষেও বলা সম্ভব নয়। তবে তাঁর জন্য ভক্ত-অনুরাগীর

ভালোবাসার মাত্রা অনুভব করা যায় নিয়মিতভাবেই। এবার সালমানের দেখা পেতে সাইকেলে চেপে ৬০০ কিলোমিটার পাড়ি দিলেন এক ব্যক্তি। ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, ছয় দিন সাইকেল চালিয়ে গন্তব্যে পৌঁছেছেন ভূপেন লিকসন নামের ওই ব্যক্তি। ৫২ বছর বয়সী ভূপেন ভারতের আসামের তিনসুকিয়ার নিজ এলাকা থেকে সাইকেলে চেপে সালমানকে দেখার উদ্দেশে রওনা দেন। ১৩ ফেব্রুয়ারি তিনি গুয়াহাটিতে পৌঁছান।

এই শহরেই আজ অনুষ্ঠিত হতে যাচ্ছে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড, যেখানে উপস্থিত থাকার কথা রয়েছে সালমানের। ভূপেন আশা করছেন, সেখানেই সালমানের সঙ্গে দেখা করার সাধ মিটবে তাঁর। ‘আমি সালমানের সঙ্গে দেখা করতে ৮ ফেব্রুয়ারি তিনসুকিয়ার জাগুন থেকে সাইকেলে চেপে যাত্রা শুরু করি। সালমান খান গুয়াহাটিতে উপস্থিত থাকবেন,’ বলেন ভূপেন। এর আগেও অবশ্য বড় ধরনের চমক দিয়েছেন ভূপেন। হ্যান্ডেল স্পর্শ না করে ৬০ মিনিটে ৪৮ কিলোমিটার পথ পাড়ি দিয়ে এরই মধ্যে ইন্ডিয়া বুক অব রেকর্ডসে স্থান করে নিয়েছেন এই সাইক্লিস্ট।

আজ ১৫ ফেব্রুয়ারি শনিবার পর্দা উঠতে যাচ্ছে এই বছরের ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডের। ভারতের গুয়াহাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া এই আয়োজনে বরাবরের মতোই বসবে তারকার মেলা। কিছুদিন আগে মুক্তি পেয়েছে সালমান অভিনীত ‘দাবাং থ্রি’। প্রভুদেবা পরিচালিত ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পায়। ছবিটিতে খল চরিত্রে অভিনয় করেছেন কিচ্চা সুদীপ।

আগামী ঈদে ভক্ত-অনুরাগীদের জন্য ‘রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই’ নিয়ে বড়পর্দায় হাজির হবেন সালমান। এতে আরো অভিনয় করেছেন দিশা পাটানি ও জ্যাকি শ্রফ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর