ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

৬ ৬ ৬ ৬ টি-২০ স্টাইলে ব্যাটিং করলেন মুস্তাফিজ

২০২০ ফেব্রুয়ারি ১৪ ১৮:৫০:৪১
৬ ৬ ৬ ৬ টি-২০ স্টাইলে ব্যাটিং করলেন মুস্তাফিজ

বিসিএলের শেষ পর্বে সাউথ জোনের বিপক্ষে প্রথম দিন নিজেদের করে নিয়েছে সেন্ট্রাল জোন। সেন্ট্রাল জোন প্রথম ইনিংসে মার্শাল আইয়ুব ও মুস্তাফিজের ব্যাটে ভর করে ২৩৫ রান সংগ্রহ করে।

আবার শেষ বিকেলে সেন্ট্রাল জোন ৯ ওভার বোলিং করে সাউথ জোনের ২ উইকেট তুলে নেয়। তালিকায় শীর্ষে থাকা সাউথ জোনকে এই ম্যাচে হারাতে পারলে ফাইনালে যাবে সেন্ট্রাল জোন।

সকালে টসে জয়লাভ করে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় সেন্ট্রাল জোনের অধিনায়ক শুভাগত হোম। সেন্ট্রাল জোনের টপ অর্ডার ব্যাটসম্যানরা সবিধা করতে পারেনি। ১৩ রানের মাথায় সেন্ট্রাল জোন হারায় দুই নির্ভর যোগ্য ব্যাটসম্যান সাইফ হাসান ও নাজমুল হোসেন শান্তকে।

এরপর ওপেনার আব্দুল মজিদ কিছুটা হাল ধরলেও ৬৪ বলে ১৬ রান করে সাজ ঘরে ফিরতে হয় তাকে। এরপর একে একে ১১ রান করে রাকিবুল ও ১৪ রান করে অধিনায়ক শুভাগত হোম আউট হয়।

৯৭ রানে ৬ উইকেট হারানো সেন্ট্রাল জোনের হাল ধরে মিডেল অর্ডার ব্যাটসম্যান মার্শাল আইয়ুব। নিচের চার ব্যাটসম্যানকে নিয়ে দলের স্কোর নিয়ে যায় ২৩৫ রানে। মার্শাল আইয়ুব করেন ১১৬ রান ও অন্যদিকে শেষের দিকে ব্যাটিংয়ে নেমে মুস্তাফিজ ৪ ছয় ও এক চার মেরে ২৬ বলে ৩০ রান করে অপরাজিত থাকেন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর