ঢাকা, বৃহস্পতিবার, ৬ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭

কোয়েলের মা হওয়ার রহস্য জানা গেলো

২০২০ ফেব্রুয়ারি ১৪ ১৬:৫৬:৩৫
কোয়েলের মা হওয়ার রহস্য জানা গেলো

কিছুদিন আগে পশ্চিম বঙ্গের জনপ্রিয় অভিনেত্রী কোয়েল মল্লিক প্রথম সন্তানের মা হচ্ছেন বলে প্রকাশ হয় খবর। কোয়েলের স্বামী নিশপালের সঙ্গে একটি ছবি পোস্ট করে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে কোয়েল নিজেই মা হওয়ার ইঙ্গিত দেন। অবশেষে ভালোবাসা দিবসের দিন সেই ইঙ্গিতের

আসল রহস্য জানা গেলো। আজ প্রকাশ্যে এল সৌকর্য ঘোষাল পরিচালিত ‘রক্ত রহস্য’ ছবির ফার্স্টলুক। আর সেই ফার্স্টলুকে কোয়েলের কোলে এক সদ্যোজাতকে দেখে সরব নেট দুনিয়া। মা হওয়ার বিষয়টি সে ছবিরই একটি দৃশ্য। ছবিটিতে কোয়েলের নাম স্বর্ণজা। পেশায় সে একজন রেডিও জকি। পরিচালক সৌকর্য বলছিলেন, আদ্যোপান্ত একটি ইমোশনাল মেয়ের জার্নির সঙ্গে কীভাবে পরতে পরতে জড়িয়ে যাচ্ছে রহস্য, সে নিয়েই এই ছবি।

সৌকর্যের কথায়, এ ছবি ইমোশনাল থ্রিলার।? এদিকে কোয়েল অন্তঃস্বত্বা। মা হওয়ার বেশি দিন বাকি নেই আর। এর মধ্যে ছবির প্রোমোশনে অসুবিধে হবে না? সৌকর্যের উত্তর, কোয়েল অসম্ভব কমিটেড একটি চরিত্র। ও যখন কোনও সিদ্ধান্তের সঙ্গে সম্মতি জানিয়েছে, ভেবেই জানিয়েছে। সকল দায়িত্বকে সামাল দিয়ে ছবির জন্য মনোনিবেশ করতে পারবে বলেই ধারণা।

সৌকর্যের আগের ছবি ‘রেনবো জেলি’-কে পোহাতে হয়েছিল নানা সমস্যা। হল পাওয়া নিয়েই কম ঝামেলা সামলাতে হয়নি। তবুও সমালোচকদের কাছে সে ছবি প্রশংসা কুড়িয়েছিল। আবারও ব্যাট হাতে নেমেছেন তিনি। তাকে যোগ্য সঙ্গত দিচ্ছেন কোয়েল। ছবি প্রযোজনায় সুরিন্দর ফিল্মস। সব কিছু ঠিক থাকলে আগামী ১০ এপ্রিল মুক্তি পাবে সেই ছবি।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর