ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

১৫ মিনিটের জন্য ৩ কোটি চান অভিনেত্রী টাবু

২০২০ ফেব্রুয়ারি ১৩ ২১:০৭:৫১
১৫ মিনিটের জন্য ৩ কোটি চান অভিনেত্রী টাবু

১৫ মিনিটের জন্য ৩- বলিউডের ভা’র্জিন গার্ল খ্যাত অভিনেত্রী টাবু সবশেষ ২০০৮ সালে তেলেগু ছবিতে অভিনয় করেছিলেন। এরপর প্রায় একযুগ কেটে গেলেও তাকে আর তেলেগু ইন্ডাস্ট্রিতে দেখা যায়নি।

এবার দীর্ঘ বিরতির পর আবারও তেলেগু ছবি ‘আলা বৈকু’ণ্ঠপুরা’মলো’ ছবিতে পর্দা কাঁ’পিয়েছেন এই গুণী অভিনেত্রী।

তবে সেই ছবিতে অভিনয় করতে গিয়ে চ’ড়া দাম হাঁ’কিয়েছেন টাবু। গত ১২ জানুয়ারি ‍মুক্তি পাওয়া ছবিতে মাত্র ১৫ মিনিটের জন্য নিজের চেহারা দেখিয়ে গুণে গুণে নিয়েছেন ৩ কোটি রুপি।

এরইমধ্যে ত্রিবিক্রিম শ্রীনিবাস পরিচালিত নতুন এই তেলেগু ছবিটি বক্স অফিসে দারুণ সাড়া ফেলেছে।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর খবরে বলা হয়েছে, এর আগে মহেশ বাবু অভিনীত ‘সারিলেরু নিকেভভারু’ ছবিতেও একই পরিমাণ পারিশ্রমিক হাঁ’কিয়েছিলেন টাবু।

আল্লু অরবিন্দ ও রাধা কৃষ্ণার যৌথ প্রযোজনায় নির্মিত অ্যাকশনধর্মী ‘আলা বৈকুণ্ঠপুরামলো’ ছবিতে প্রধান চরিত্রে আল্লু অর্জুনের বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে।

ছবিটিতে আরও দেখা মিলিছে- জয়রাম, রাজেন্দ্র প্রসাদ, নীবিথা পিথুরাজ, সুনীল, মুরালি শর্মা, রাও রমেশ প্রমুখের।

সর্ষের তেল মাখলে যেসব রোগ কাছেও ঘেঁষবে না

এক সময়ের শিশুদের তেল মাখিয়ে রোদে রাখা হতো। সূর্যের ভিটামিন ডি শিশুদের হাড়ের জোর বাড়ায়। এ ছাড়া রোদ ত্বকেরও উপকার করে।

ত্বক বিশেষজ্ঞ সুমিত সেনের মতে, সর্ষের তেলে আস্থা রাখাই বুদ্ধিমানের কাজ। তবে সর্ষের তেল খাঁটি হতে হবে। ত্বকই নয়, হৃৎপিণ্ড, পেশিসহ হাজারো সমস্যার সামাধানে সর্ষের তেলের বিকল্প নেই। আসুন জেনে নেই সর্ষের তেলে যে সব উপকার-

১. ত্বকের স্বাস্থ্য ভালো রাখতে সর্ষের তেল ও নারকেল তেল মিশিয়ে ১০ মিনিট মাসাজ করুন। তারপর ভালো করে মুখ ধুয়ে ঘুমোতে গেলে ত্বক যেমন নরম থাকবে, তমনই উজ্জ্বল হবে।

২. ত্বকে ডার্ক স্পট, ট্যান বা পিগমেন্টেশন ঠেকাতে বেসন, দই, লেবুর রসের সঙ্গে সর্ষের তেল মিশিয়ে মুখে ১০-১৫ মিনিট লাগিয়ে রাখুন। তার পর ঠাণ্ডা পানির দিয়ে ধুয়ে ফেলুন।

৩. সর্ষের তেলে রয়েছে ভিটামিন এ, ই এবং বি কমপ্লেক্স। ফলে এটি রিংকল কমাতে সাহায্য করে।

৪. অল্প সর্ষের তেল হাতের তালুতে ঘষে মুখে লাগিয়ে নিলে তা সূর্যের ক্ষতিকারক আলট্রাভায়োলেট রশ্মি থেকে ত্বককে রক্ষা করবে। তবে বেশি তেলে মাখিয়া যাবেন না। বেশি মাখলে ধুলোবালি ধরে রাখে ত্বক।

৫. সর্ষের তেল অ্যান্টি ব্যাকটিরিয়াল ও অ্যান্টি ফাঙ্গাল উপাদানে ভরপুর। তাই অ্যালার্জি ও র্যা শের হানা প্রতিরোধে করে।

৬. ত্বকের শুষ্কতা ও চুলকানি রুখতেও সর্ষের তেল ব্যবহার করতে পারেন। ৭. ঠাণ্ডা-কাশি ভালো করে সর্ষের তেল। ঠাণ্ডা ভালো করতে গায়ে ও বুকে মাখতে পারেন সর্ষের তেল। এ ছাড়া কালো জিরার সঙ্গে সর্ষের তেল মাখলে বেশি উপকার পাবেন।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর