ঢাকা, রবিবার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬

আইনজীবীর পর এবার মুখ্যমন্ত্রী রিচা

২০২০ ফেব্রুয়ারি ১৩ ১৯:২৫:০০
আইনজীবীর পর এবার মুখ্যমন্ত্রী রিচা

বলিউডে অন্য ধারার অভিনেত্রী রিচা চাড্ডা। মাসান, গ্যাংস অব ওয়াসেপুর, ফুকরে রিটার্নস, রামলীলা, সরবজিত-এর মতো একাধিক সফল ছবির সহযোদ্ধা তিনি। আইনজীবীর পর এবার মুখ্যমন্ত্রীর ভূমিকায় দেখা যাবে রিচা চাড্ডাকে। তার এই ছবির নাম 'ম্যাডাম চিফ মিনিস্টার'। ভারতীয় সংবাদমাধ্যম এইসময় বলছে, সুভাষ কাপুর

পরিচালিত 'ম্যাডাম চিফ মিনিস্টার' ছবির বাকি শুটিংয়ের জন্য আপাত উত্তরপ্রদেশে অবস্থান করছেন রিচা চাড্ডা। এই চরিত্রের জন্য রিচাকে বেছে নেওয়ার কারণ সম্পর্কে নির্মাতা বলেন, 'রিচা নিজে অত্যন্ত শক্তিশালী অভিনেত্রী তো বটেই, কিন্তু শুধুমাত্র সেই কারণেই তাঁকে বাছা হয়নি। একই সঙ্গে রিচা বর্তমান রাজনীতি এবং সমাজ সম্পর্কেও অত্যন্ত সচেতন।

এমনই এখজন অভিনেত্রীর খোঁজে ছিলাম আমরা। রিচাকে পেয়ে সেই উদ্দেশ্য সফল হয়েছে।' এ প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, 'অবশেষে আমাদের স্বপ্নের ছবিটার শুটিং ঠিক হল। যদিও এখনও আসল কাজটাই বাকি। সুভাষবাবুর প্রতি আমি কৃতজ্ঞ এই ছবিতে আমাকে নির্বাচন করার জন্য। আমি মানব কল, অক্ষয় ওবেরয়, সৌরভ শুক্লার মতো অভিনেতার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে রয়েছি। যেটুকু বাকি আছে, লখনৌয়ে তার শুটিং শুরু হচ্ছে। শেষ হতে ৪০ দিন লাগবে।' চলতি বছরের জুলাই মাসে মুক্তি পাওয়ার কথা রয়েছে 'ম্যাডাম চিফ মিনিস্টার'।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর