ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

রংপুরের মানুষের ভালবাসায় সিক্ত আকবর

২০২০ ফেব্রুয়ারি ১৩ ১৯:১৮:২৮
রংপুরের মানুষের ভালবাসায় সিক্ত আকবর

অনূর্ধ্ব -১৯ বিশ্বকাপজয়ী যুবা টাইগার দলপতি আকবর আলীকে হৃদয়ের গভীর ভালবাসায় বরণ করে নিলেন রংপুরবাসী।

বিজ্ঞাপন বৃহস্পতিবার (১৩ ফেব্রুয়ারি) বেলা তিনটার দিকে আকবরকে বহন করা গাড়িবহন রংপুর পৌছালে মেডিকেল মোড় দিয়ে মডার্ণ-শাপলা ঘুরে টাউন হল চত্ত্বরে প্রবেশ করে। সেখানে রংপুর জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেওয়া হয় তাকে।

এ সময় রংপুরের জেলা প্রশাসক আসিফ আহসান, সিটি মেয়র মোস্তাফিজার রহমান, মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার ফারুক সহ আপামর জনগণ উচ্ছ্বাস প্রকাশ করেন। এ সময় পুরো টাউন হল চত্ত্বর আকবর আকবর ধ্বনিতে মেতে উঠে। বিজ্ঞাপন এতে আবেগ আপ্লুত যুবা সম্রাট আকবর নিজের আনন্দ প্রকাশ করে বলেন, 'সবার দোয়া ও ভালবাসায় আজ এতদুর আসতে পেরেছি।

আগামীতেও দেশের আরও বেশি সফলতা অর্জনে দৃঢ় প্রতিজ্ঞা নিয়েই মাঠে নামবো আমরা।' পরে তিনি তার নিজ বাড়ি পশ্চিম জুম্মাপাড়ায় যান। এ সময় নেচে গেয়ে এলাকাবাসী তাকে বরণ করে নেয়। এর আগে বেলা ১১ টায় নভোএয়ার ৯৩৬ নম্বরের একটি বিমানে করে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওনা দেন টাইগার কিং আকবর।

দুপুর সাড়ে ১২টায় তিনি সৈয়দপুর বিমানবন্দরে নামেন। সেখানে তাঁকে অভ্যর্থনা জানান রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ কার, মাইক্রো, মোটর বাইকের বিশাল বহর।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর