ঢাকা, সোমবার, ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬

গোপনে বিয়ে সেরে ফেললেন নেহা কক্কর,ভিডিওসহ

২০২০ ফেব্রুয়ারি ১৩ ১৮:০৭:৩৩
গোপনে বিয়ে সেরে ফেললেন নেহা কক্কর,ভিডিওসহ

বিয়েটা করেই ফেললেন বলিউডি গানের জগতের সুপারস্টার নেহা কক্কর ও বর্ষীয়ান সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণ! একেবারে অগ্নি সাক্ষী করে, পুরোহিতের সামনে মন্ত্রোচ্চারণ করে, একে অপরের গলায় মালাবদল এবং সাতপাক ঘুরে নিলেন জনপ্রিয় দুই তারকা। বিশ্বাস হচ্ছে না? বহু দিন

ধরেই গুঞ্জন, ১৪ ফেব্রুয়ারি বিয়ে করবেন নেহা-আদিত্য। তার আগে কেন এ সংবাদ? তাহলে পড়ুন পুরোটা। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, নেহা কক্কর ও আদিত্য নারায়ণের ফ্যান পেজ থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানে অগ্নি সাক্ষী করে আদিত্যর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে দেখা যাচ্ছে নেহাকে। ভিডিওতে দেখা যাচ্ছে, সুরকার বিশাল দাদলানির উপস্থিতিতে নেহা-আদিত্যর বিয়ে সম্পন্ন হচ্ছে।

যদিও ভিডিও লক্ষ করলে বুঝতে পারবেন, জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর সেটেই বিয়েটা হচ্ছে। নেহা-আদিত্যর বিয়ের পর্বই কি তবে আগামীকাল ১৪ ফেব্রুয়ারি দর্শকের সামনে তুলে ধরবে সংশ্লিষ্ট চ্যানেল? সেটা অবশ্য সময়ই বলবে। তবে প্রশ্ন উঠেছে, একেবারে সাতপাকে বাঁধা পড়ে, ধর্মীয় রীতিতে বিয়ে সারাটা কি শুধুই শোর প্রয়োজনে; না কি সত্যিই কিছু ঘটল? দেখুন ভিডিওটি

সম্প্রতি একটি ভিডিও নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন নেহার ভাই টনি কক্কর। সেখানে দেখা যায়, টনি কক্কর বোন নেহা কক্করকে দেখিয়ে বলছেন, ‘১৪ ফেব্রুয়ারি তো এর বিয়ে, তবে যত দিন সে সিঙ্গেল থাকে, তার মধ্যে ওকে দিয়ে আমার সিঙ্গলসের জন্য শুট করিয়ে নিই।’ ভিডিওতে টনি কক্করকে ‘শালা’ বলতে শোনা যায় আদিত্য নারায়ণের মুখ থেকে।

View this post on Instagram

All set for the wedding!!#adityanehakishaadi #AdityaNarayan #NehAditya #NehuWedsAdi #NehaKakkar #indianidol11

A post shared by Neha Aditya (@_nehaaditya_) on

তাহলে কি সত্যিই বিয়েটা সেরে ফেলছেন বলিউডি গানের রিমেক কুইন? এ জল্পনাই চলছে কদিন ধরে। এর আগে সাবেক প্রেমিক হিমাংশ কোহলির কথা মনে করে ইন্ডিয়ান আইডলের মঞ্চে কেঁদে ফেলেন নেহা। আর এর পরই নেহার পাশে এসে দাঁড়ান আদিত্য। শোনা যাচ্ছে, প্রথমে বন্ধুত্ব দিয়ে শুরু হলেও পরে আদিত্যর সঙ্গে সম্পর্কে জড়ান নেহা। এ শোর বিচারক নেহা ও সঞ্চালক আদিত্য নারায়ণ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর