ঢাকা, রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭

প্রভাস নয়, ক্রিকেটারকে বিয়ে করছেন আনুশকা

২০২০ ফেব্রুয়ারি ১৩ ১৬:৫৭:৫০
প্রভাস নয়, ক্রিকেটারকে বিয়ে করছেন আনুশকা

দক্ষিণী ছবির জনপ্রিয় তারকা আনুশকা শেঠি। সম্প্রতি 'বাহুবলী' তারকা প্রভাসের সঙ্গে এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন চলছিল। এমনকি দুজনের বিয়ে নিয়ে একাধিক খবর বেরিয়েছিল ভারতীয় সংবাদমাধ্যমে। এবার জানা গেল, প্রভাস নয় এক ভারতীয় ক্রিকেটারের প্রেমে পড়েছেন আনুশকা শেঠি। শুধু প্রেমে পড়া নয়

শিগগিরই ওই ক্রিকেটারকে বিয়ে করতে যাচ্ছেন বলে বলিমহলে শোনা যাচ্ছে। পিঙ্কভিলার প্রতিবেদন বলছে, আনুশকা এখন তার পরবর্তী ছবি 'নিঃশব্দম' এর প্রচার নিয়ে যখন ব্যস্ত ঠিক তখনেই এই খবর এল। প্রভাস নয়, অন্য আরেকজনের সঙ্গে ডেট করছেন আনুশকা।

তিনি হচ্ছেন ভারতের রঞ্জি ট্রফির একজন ক্রিকেটার। খুব দ্রুতই নাকি বিয়ের দিনক্ষণও ঘোষণা হয়ে যাবে তাদের। তবে এই ক্রিকেটারের নাম গণমাধ্যম প্রকাশ করেনি। ওই ক্রিকেটারের বাড়ি উত্তর ভারতে। আনুশকা তার এই প্রেমিক সম্পর্কে কোনো কথা এমনকি এই ক্রিকেটারের নাম প্রকাশ করেন নি তিনি ।

যাই হোক, ক্রিকেটারের সঙ্গে তার বিয়ের খবর যদি সত্যি হয়, তাহলে শর্মিলা ঠাকুর-মনসুর আলি খান পতৌদি, বিরাট কোহলি-অনুষ্কা শর্মা, হরভজন সিং-গীতা বসরা, জহির খান-সাগরিকা ঘাটগে, হার্দিক পাণ্ডিয়া-নাতাশা স্ট্যানকোভিচদের তালিকায় নাম লেখাবেন আনুশকা শেঠি। আনুশকার পরবর্তী ছবি 'নিঃশব্দম'। এতে আনুশকা ছাড়াও আছে 'থ্রি ইডিয়ট' তারকা আর মাধবন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর