ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

সারা-কার্তিকের ঘনিষ্ঠ দৃশ্য কেটে দিল সেন্সর বোর্ড

২০২০ ফেব্রুয়ারি ১২ ১২:২১:২০
সারা-কার্তিকের ঘনিষ্ঠ দৃশ্য কেটে দিল সেন্সর বোর্ড

পর্দার বাইরে বলিউড অভিনেত্রী সারা আলি খানের সঙ্গে অভিনেতা কার্তিক আরিয়ানের রসায়ন বেশ জমজমাট। তবে পর্দায় তাঁদের দুর্দান্ত রোমান্স, খুনসুটি দেখতে মুখিয়ে আছেন দর্শক। আর সেই সুযোগ করে দিতে ভালোবাসা দিবস, অর্থাৎ ১৪ ফেব্রুয়ারি বড়পর্দায় আসছে বহুল প্রতীক্ষিত ছবি ‘লাভ

আজ কাল’। তবে মুক্তির আগে এ ছবিতে কাঁচি চালিয়েছে সেন্সর বোর্ড। বলিউড হাঙ্গামার বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নালের প্রতিবেদনে জানা যায়, সারা-কার্তিকের ওই ছবিতে বেশ কিছু রগরগে দৃশ্য ছিল। এর মধ্যে দুজনের চুম্বন দৃশ্যসহ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্য বাদ দিয়ে ছবিটির ছাড়পত্র দিয়েছে ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেশন। এ ছাড়া ছবিতে ব্যবহৃত কয়েকটি শব্দেও আপত্তি ছিল বোর্ডের। ফলে ওই সব শব্দ পরিবর্তন করে নতুন শব্দ সংযোজন করা হয়েছে সেখানে।

‘লাভ আজ কাল’-এর দৈর্ঘ্য দুই ঘণ্টা ২১ মিনিট। ইমতিয়াজ আলি খান পরিচালিত ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন সারা ও কার্তিক। এটি একই শিরোনামের ছবির রিমেক। প্রথম ছবিতে অভিনয় করেছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। অভিষেকের অবশ্য খুব বেশিদিন হয়নি সারার, তবে এরই মধ্যে নিজেকে চিনিয়েছেন ভালোভাবেই।

ভক্তদের ভিন্ন কিছুর স্বাদ দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন ব্যাপক। ২০১৮ সালের ডিসেম্বরে ‘কেদারনাথ’ দিয়ে অভিষেক হয়। এরপর উপহার দেন ব্লকবাস্টার ‘সিম্বা’। তাঁর অভিনয়দক্ষতা দেখে বিশেষজ্ঞরা অবশ্য মনে করছেন, বছরের পর বছর বলিউডকে আলোকিত করে রাখতেই আগমন হয়েছে সারার।

‘লাভ আজ কাল’ ছাড়াও আগামীতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকে দেখা যাবে সারাকে। ভক্তরা মুখিয়ে আছেন তাঁর নতুন ছবির জন্য।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর