ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

এশিয়া কাপ নিয়ে বিসিবির সঙ্গে আলোচনাই করেনি পিসিবি

২০২০ জানুয়ারি ২৯ ২০:০০:৪৯
এশিয়া কাপ নিয়ে বিসিবির সঙ্গে আলোচনাই করেনি পিসিবি

চলতি বছরের সেপ্টেম্বরে অনুষ্ঠেয় এশিয়া কাপের আয়োজক পাকিস্তান। কিন্তু দেশটির রাজনৈতিক পরিস্থিতি বিবেচনায় টুর্নামেন্টটি নিয়ে অনেকেই অনেক কথা বলছেন। কেউ বলছেন ভারতের অংশগ্রহণের বিষয়টি মাথায় রেখে হয়তো সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে যৌথভাবে টুর্নামেন্ট আয়োজন করবে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

আবার অনেকে বলছেন বাংলাদেশে অনুষ্ঠিত হবে। আয়োজক পাকিস্তান ক্রিকেট বোর্ড নাকি এই মর্মে বিসিবির সঙ্গে আলোচনাও করেছে। কিন্তু বিসিবি সভাপতি নাজমুল হাসান বলছেন, এমন কিছু তিনি শোনেননি। এবং পাকিস্তান ক্রিকেট বোর্ডের সঙ্গে তাদের এই প্রসঙ্গে কোন আলোচনাই হয়নি। এশিয়া কাপের আয়োজক পাকিস্তান তাই অবধারিতভাবেই দেশটিতে খেলতে যাবে না চির বৈরি ভারত।

তাহলে কি হবে? ভারতের অংশগ্রহণকে মাথায় রেখে এশিয়ান ক্রিকেট কাউন্সিল কি একটু অন্যভাবে ভাববে? মানে পাকিস্তানের সঙ্গে আয়োজক হিসেবে সংযুক্ত আরব আমিরাতকে এই দায়িত্ব দেওয়া হবে? নাকি পাকিস্তানকে বাদ দিয়ে বাংলাদেশকে আয়োজনের ভার দেওয়া হবে?

এদেশের বেশ কয়েকটি সংবাদ মাধ্যম অবশ্য সেকথাই বলছে। তাদের ভাষ্যমতে, আয়োজক পাকিস্তান ক্রিকেট বোর্ড টুর্নামেন্ট আয়োজনের যাবতীয় দায় দায়িত্ব নাকি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে দিচ্ছে। কিন্তু বুধবার (২৯ জানুয়ারি) বিসিবি সভাপতি সেই গুঞ্জন একেবারেই উড়িয়ে দিলেন। তিনি জানালেন, ‘এ রকম কোনো কাহিনী আমি শুনিনি। পাকিস্তানই সিদ্ধান্ত নিবে এটা কোথায় হবে। তারা আমাদের সাথে এ বিষয়ে কোনো কথা বলেনি। তারাই সিদ্ধান্ত নিবে।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর