ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

‘ম্যাট্রিক্স ফোর’-এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে

২০২০ জানুয়ারি ২৯ ১৯:৪২:২২
‘ম্যাট্রিক্স ফোর’-এ দেখা যাবে প্রিয়াঙ্কাকে

আন্তর্জাতিক তারকা হিসেবে ব্যাপক পরিচিতি আছে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার। ভারতের গণ্ডি পেরিয়ে অগণিত ভক্ত-অনুরাগীর প্রিয় এই তারকা কাজ করেছেন পাশ্চাত্যেও। এবার শোনা যাচ্ছে, কানাডার অভিনেতা- সংগীতশিল্পী কিয়ানু রিভসের সঙ্গে জুটি বেঁধে ‘ম্যাট্রিক্স ফোর’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে পিসিকে। ইন্ডিয়া

টুডের প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘ম্যাট্রিক্স ফোর’-এ অভিনয়ের ব্যাপারে এর নির্মাতার সঙ্গে চূড়ান্ত পর্যায়ের আলাপ সারছেন প্রিয়াঙ্কা। ছবিটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ক্যারি আন্নে মোস, নেইল প্যাট্রিক হ্যারিস। ছবির প্রথম পর্বের জন্য এর কলাকুশলীরা সপ্তাহব্যাপী প্রশিক্ষণ নিয়েছেন। অসামান্য অভিনয়দক্ষতা দিয়ে এরই মধ্যে পশ্চিমা বিনোদন জগতে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন পিসি।

আমেরিকান জনপ্রিয় টেলিভিশন ড্রামা থ্রিলার ‘কোয়ান্টিকো’-তে অভিনয় করেছেন তিনি। এখানেই শেষ নয়। হলিউড তারকা রিচার্ড ম্যাডেনের সঙ্গে জুটি বেঁধে অচিরেই ‘সিটাডেল’ নামের সিরিজে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। রুশো ভ্রাতৃদ্বয় অ্যান্থনি রুশো ও জো রুশোর গল্পে পর্দায় আসবে সিরিজটি। অচিরেই বলিউডেও অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

অভিনেতা রাজকুমার রাওয়ের বিপরীতে ‘দ্য হোয়াইট টাইগার’ ছবিতে বড়পর্দায় হাজির হবেন তিনি। এরই মধ্যে ছবিটির শুটিং শেষ হয়েছে। ‘ম্যাট্রিক্স’-এর আগের কিস্তিগুলো ব্যাপক জনপ্রিয়তা পায়। এবার দেখার বিষয়, নতুন কিস্তিটি কতটা সাড়া জাগাতে সক্ষম হয়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর