ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

নতুন ব্যবসায় নামলেন অভিনেত্রী নাসরিন

২০২০ জানুয়ারি ২৯ ১৭:২৮:১৭
নতুন ব্যবসায় নামলেন অভিনেত্রী নাসরিন

সোহানুর রহমান সোহানের হাত ধরে ১৯৯২ সালে ‘লাভ’ ছবিতে অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে যাত্রা শুরু করেন অভিনেত্রী নাসরিন। এরই মধ্যে প্রায় পাঁচ শতাধিক ছবিতে অভিনয় করেছেন। নিজের অভিনয়গুণ দিয়ে দর্শকপ্রিয়তা পান। ১৮ মে ২০১২ সালে ব্যবসায়ী রিয়েল খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ

হন নাসরিন। অনেক দিন ধরেই চলচ্চিত্রে খুব একটা দেখা যাচ্ছে না নাসরিনকে। খবর নিয়ে জানা যায়, রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেছেন তিনি। গত সোমবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় উদ্বোধন হয় ‘গ্র্যাভিটি টাইম’ রেস্টুরেন্ট। রাজধানীর মিরপুর কমার্স কলেজের বিজ্ঞান ভবনের উল্টো পাশে অবস্থিত এই রেস্টুরেন্টের মালিক নাসরিন। এর আগে গত ১৬ ডিসেম্বর বিজয় দিবসে উদ্বোধন করেন ‘দি রিয়েল ডাইন’ রেস্টুরেন্ট। মিরপুরের ৬০ ফিট রাস্তায় ছাপড়া মসজিদের উল্টো পাশে অবস্থিত এই রেস্টুরেন্ট দিয়ে তিনি ব্যবসা শুরু করেন। হঠাৎ করে রেস্তোরাঁ ব্যবসায়ে নামলেন কেন?

জবাবে নাসরিন বলেন, ‘খাবারের প্রতি সব সময়ই আমার আগ্রহ ছিল। তবে ব্যবসা করব, আগে ভাবিনি। আমরা যাঁরা চলচ্চিত্রে কাজ করি, তাঁরা খাবারের বিষয়ে একট বেশি চুজি। তবে বিভিন্ন রেস্টুরেন্টে খেতে গেলে পরিবেশ দেখে আর খেতে ইচ্ছে করে না। সেখান থেকেই মূলত আমার এ ব্যবসায়ে যুক্ত হওয়া। আমার স্বামীর এক বন্ধু, যিনি বিদেশ থেকে রেস্টুরেন্টের ওপর পড়াশোনা করে এসেছেন, তিনি আমাকে অফার করার পর মনে হলো এমন একটি ব্যবসা করা যায়।

স্বাস্থ্যসম্মত খাবার মানুষকে খাওয়াতে পারলে আল্লাহও খুশি হবেন।’ চলচ্চিত্রে আগের মতো দেখা যাচ্ছে না কেন? উত্তরে নাসরিন বলেন, ‘আসলে এখন আর আগের মতো চলচ্চিত্র নির্মাণ হচ্ছে না। সংখ্যায় এখন অনেক কম।

যে কারণে দেখাও যাচ্ছে কম। তা ছাড়া সিনিয়র শিল্পী হিসেবে দর্শকের কাছে একটা কমিটমেন্ট আছে, চাইলেই যেকোনো সিনেমায় কাজ করতে পারি না। তবে ভালো গল্প ও চরিত্র পেলে অবশ্যই অভিনয় করব।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর