ঢাকা, রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ৫ আশ্বিন ১৪২৭

পোশাক নিয়ে সমালোচনার পর মুখ খুললেন প্রিয়াঙ্কা

২০২০ জানুয়ারি ২৯ ১৭:১৪:১৬
পোশাক নিয়ে সমালোচনার পর মুখ খুললেন প্রিয়াঙ্কা

সাদা রঙের নেকলাইন পোশাক পরে গ্র্যামির অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। স্বামী নিক জোনাসের হাত ধরেই গ্র্যামির মঞ্চে হাজির হন এ অভিনেত্রী। আর সেই পোশাকের কারণে অন্তর্জালবাসীর তীব্র কটাক্ষের মুখে পড়েন সাবেক এ বিশ্বসুন্দরী। গ্র্যামির আউটিংয়ে সবুজ রঙের নেকলাইন পোশাক

পরে হাজির হন জেনিফার লোপেজ। জেনিফারের রাস্তা ধরেই এবার গ্র্যামির মূল অনুষ্ঠানে নজর কাড়েন প্রিয়াঙ্কা। সেই ছবি অন্তর্জালে প্রকাশ পেলে প্রিয়াঙ্কার পোশাক নিয়ে জোর সমালোচনা শুরু করেন নেটিজেনরা। পিসির পোশাক দেখে কেউ কেউ তাঁকে গালিগালাজও করেছেন। আবার কেউ কেউ বলছেন ‘ভয়ংকর পোশাক’ পরেছেন প্রিয়াঙ্কা।

আবার কেউ বলেছেন, ডিজাইনার কী ভেবে প্রিয়াঙ্কার ওই পোশাক তৈরি করেছেন? ‘কুৎসিত’ বলেও মন্তব্য করেছেন কেউ কেউ। কেউ কেউ বলেছে, ‘একটু বেশি হয়ে গেল!’ অবশ্য তোপের মুখে পড়া প্রিয়াঙ্কা চোপড়ার পাশে দাঁড়ান অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি। ‘দ্য ব্যাচেলরেট’খ্যাত কানাডীয় অভিনেতা কেটলিন ব্রিস্তোও পাশে দাঁড়িয়েছেন প্রিয়াঙ্কার। ডিজাইনার ওয়েন্ডেল রডরিকস প্রিয়াঙ্কাকে ‘বোল্ড অ্যান্ড বিউটিফুল’ বলে সম্বোধন করেছেন।

অভিনেত্রী সুচিত্রা কৃষ্ণমূর্তি ইনস্টাগ্রামে এক দীর্ঘ পোস্টে প্রিয়াঙ্কার প্রশংসা করেন। বলেন, প্রিয়াঙ্কার আত্মবিশ্বাস যেকোনো নারীর জন্যই অনুপ্রেরণার। তাঁর মতে, প্রিয়াঙ্কা ‘পেট লুকানোর চেষ্টা করেননি’, আর তাই তাঁকে আরো সুন্দর লেগেছে। সুচিত্রা আরো বলেন, আগে কখনো তিনি প্রিয়াঙ্কা ভক্ত ছিলেন না, কিন্তু এই পোশাক পরার পর তাঁর অনুরাগী হয়ে গেছেন। আর যাঁরা প্রিয়াঙ্কার পোশাক ও শরীর নিয়ে কটাক্ষ করেছেন, তাঁদের তুলাধোনা করেছেন সুচিত্রা।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন জানায়, এবার সে বিষয়ে মুখ খুলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। দিয়েছেন সমুচিত জবাব। তবে সে জবাব বিনয়াবনত। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার দিয়ে প্রিয়াঙ্কা লেখেন, ‘আমি ভাবছি বছরের শুরুটা কী দুর্দান্তভাবেই না হলো এবং আমরা এখন মাত্র জানুয়ারি মাসে আছি। যাঁকে তুমি ভালোবাসো, তাঁকে ভালোবেসে যাও। তুমি যে জীবনযাপন করতে চাও, তা করো। জীবনে আসা নানা সমস্যা থাকা সত্ত্বেও নিজের প্রতি ও চারপাশের সবার প্রতি দয়াশীল হও।

সবার কাছ থেকে পাওয়া উদারতার কারণে আমি কৃতজ্ঞ। এমনকি যখন আমি উদারতা পাইনি, তখনো দেখিয়েছি কীভাবে পেতে হয়। আশপাশের যে কারো প্রতি সদয় হও। অবশ্যই এটি বড় ব্যাপার। জীবন উপহারস্বরূপ।

তবে এবারই প্রথম নয়, এর আগেও একাধিকবার সমালোচনার মুখে পড়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। কখনো প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সামনে কেন হাঁটুর উপরে ওঠানো পোশাক পরেছেন প্রিয়াঙ্কা, তা নিয়েও জোর কটাক্ষ করা হয় তাঁকে। প্রিয়াঙ্কাকে সর্বশেষ সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে দেখা যায়। সমালোচকদের প্রশংসা পেলেও বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি ছবিটি। আন্তর্জাতিক তারকা হিসেবে ব্যাপক পরিচিতি আছে প্রিয়াঙ্কা চোপড়ার। ভারতের গণ্ডি পেরিয়ে অগণিত ভক্ত-অনুরাগীর প্রিয় এই তারকা কাজ করেছেন পাশ্চাত্যেও। এবার শোনা যাচ্ছে, কানাডার অভিনেতা- সংগীতশিল্পী কিয়ানু রিভসের সঙ্গে জুটি বেঁধে ‘ম্যাট্রিক্স ফোর’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে পিসিকে। ইন্ডিয়া টুডের প্রতিবেদনে উল্লেখ করা হয়, ‘ম্যাট্রিক্স ফোর’-এ অভিনয়ের ব্যাপারে এর নির্মাতার সঙ্গে চূড়ান্ত পর্যায়ের আলাপ সারছেন প্রিয়াঙ্কা। ছবিটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন ক্যারি আন্নে মোস, নেইল প্যাট্রিক হ্যারিস। ছবির প্রথম পর্বের জন্য এর কলাকুশলীরা সপ্তাহব্যাপী প্রশিক্ষণ নিয়েছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর