ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

হেলিকপ্টারে চড়া আজীবনের জন্য মানা সাকিবের

২০২০ জানুয়ারি ২৯ ১৫:২১:১৮
হেলিকপ্টারে চড়া আজীবনের জন্য মানা সাকিবের

বন্দর নগরী চট্টগ্রামে আসার কথা রয়েছে বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। সে লক্ষ্যে তাকে ঢাকা থেকে আসা-যাওয়ার জন্য দেড় লাখ টাকা খরচে একটি হেলিকপ্টারও ভাড়া করা হয়েছিল। কিন্তু সাকিব বলছেন, তিনি আর কখনও হেলিকপ্টারে চড়বেন না। এখন থেকে আজীবন তার হেলিকপ্টারে চড়া মানা।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ও সানোয়ারা ইসলাম কোয়ালিটি স্টেডিয়াম উদ্বোধন উপলক্ষে আগামী শুক্রবার (৩১ জানুয়ারী) চট্টগ্রাম আসবেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

চট্টগ্রা‌মে আয়েজক‌দের আজ (বুধবার) মুঠোফোনে সাকিব জানান, ‘আমেরিকায় হে‌লিকপ্টার দুর্ঘটনায় বা‌স্কেটবল তারকা (কোবি ব্রায়ান্ট) মারা গে‌ছে। এখন থে‌কে আজীবন আমার হে‌লিকপ্টা‌রে চড়া মানা। আমার জন্য বিমা‌নে টি‌কিট পাঠান, সকা‌লে গি‌য়ে সন্ধ্যায় চ‌লে আস‌বো।’

জানা গেছে, কোয়ালিটি অনূর্ধ্ব-১৫ ক্রিকেট টুর্নামেন্টটি আয়োজন করেছে কোয়ালিটি স্কুল অব ক্রিকেট। এটি মূলত পরিচালনার দায়িত্বে রয়েছেন সাবেক প্রবাসী কল্যাণমন্ত্রী নুরুল ইসলাম বিএসসির বড় ছেলে বিশিষ্ট শিল্পপতি মুজিবুর রহমান।

প্রসঙ্গত, গত রোববার যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার ক্যালাবাস অঞ্চলে দেশটির কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্ট হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় তার ১৩ বছর বয়সী কন্যা জিয়ানাসহ মোট ৯ জন নিহত হন।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর