ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

সানচেজ সবাইকে ভুল প্রমাণ করবেন, আশা সুলশারের

২০২০ জানুয়ারি ২৯ ১৩:১৮:১৫
সানচেজ সবাইকে ভুল প্রমাণ করবেন, আশা সুলশারের

বড় আশা নিয়ে বড় অংকের বেতন দিয়ে আর্সেনাল থেকে অ্যালেক্সিস সানচেজকে দলে ভিড়িয়েছিলেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক বস জোসে মরিনহো। তবে চিলির এই তারকা ফরওয়ার্ড ম্যানচেস্টার ইউনাইটেডের জার্সিতে 'সফল' শব্দটি থেকে দূরেই থেকে গেছেন। ফলে এক মওসুম খেলিয়ে ইতালিতে ধারে

পাঠানো হয় সাবেক এই বার্সেলোনা তারকাকে। এবার ইতালি পর্বও শেষের দিকে। এদিকে ধারের সময় শেষ হলে সানচেজকে ওল্ড ট্রাফোর্ডে স্বাগত জানাতে নাকি মুখিয়ে আছেন বর্তমান ম্যানেজার ওলে গানার সুলশার। ম্যানচেস্টার ইউনাইটেড বসের আশা, গতবার যা হয়েছে এবার হবে তার বিপরীত। এবারে রেড ডেভিলদের জার্সিতে সবাইকে ভুল প্রমাণ করে সফল হবেন ৩১ বছর বয়েসি তারকা সানচেজ।

ম্যানচেস্টার ইউনাইটেডে বেশি বেতনধারী খেলোয়াড়দের একজন সানচেজ। সাপ্তাহিক প্রায় ৫ লাখ পাউন্ড জমা হয় তার ব্যাংক একাউন্টে। তবে সেই তুলনায় মাঠে তেমন কিছু করে দেখাতে পারেননি তিনি। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৪৫টি ম্যাচে মাঠে নামলেও গোল করেছেন মাত্র ৫টি।

হারানো ফর্ম ফিরে পেতে ইন্টার মিলানে পাঠানো হয় তাকে। তবে সেখানেও অ্যাঙ্কেল ইনজুরির কবলে পড়ে নিয়মিত মাঠে নামা হয়নি তার। ইন্টারের হয়ে খেলেছেন মাত্র ৭টি ম্যাচে। তবে মাঠে ফর্ম যাই থাক, আগামী মওসুমের পরিকল্পনায় সানচেজকে ভালোভাবেই রাখছেন ইউনাইটেড বস সুলশার।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর