ঢাকা, শনিবার, ১৯ সেপ্টেম্বর ২০২০, ৪ আশ্বিন ১৪২৭

শাবানাকে ‘আপত্তিকর’ মন্তব্য করায় শিক্ষক বরখাস্ত

২০২০ জানুয়ারি ২৯ ১১:৪৯:১৬
শাবানাকে ‘আপত্তিকর’ মন্তব্য করায় শিক্ষক বরখাস্ত

ভয়াবহ গাড়ি দুর্ঘটনায় আহত বর্ষীয়ান ভারতীয় অভিনেত্রী শাবানা আজমিকে আপত্তিকর মন্তব্য করায় এক সরকারি শিক্ষককে বরখাস্ত করা হয়েছে। অভিযোগ, ফেসবুকে ওই শিক্ষক শাবানার বিরুদ্ধে আপত্তিকর মন্তব্য করেন। ভারতীয় সংবাদমাধ্যম ফ্রি প্রেস জার্নাল প্রতিবেদনে জানিয়েছে, ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের গৌতম বুদ্ধ নগর

জেলার গ্রেটার নয়ডা এলাকায়। ৫০ বছর বয়সী ওই শিক্ষক দররি এলাকার একটি জুনিয়র হাই স্কুলে কর্মরত ছিলেন। প্রতিবেদনে বলা হয়েছে, গৌতম বুদ্ধ নগরের শিক্ষা কর্মকর্তা বাল মুকুন্দ প্রসাদ জানিয়েছেন, গত সোমবার আপত্তিকর মন্তব্যের জেরে ওই শিক্ষকের বিরুদ্ধে শৃঙ্খলাভঙ্গের অভিযোগ এনে স্কুল থেকে বরখাস্ত করা হয়েছে। ওই কর্মকর্তা বলেন, ‘ফেসবুকে ওই শিক্ষক একটি আপত্তিকর পোস্ট দিয়েছেন। ঘটনাটি গতকাল আমাদের নজরে আসে।

তাঁর মন্তব্য উত্তর প্রদেশের সরকারি কর্মচারীর চাকরিনীতির বিরুদ্ধে।’ তিনি আরো জানান, শিক্ষা বিভাগের কাছ থেকে নির্দোষ প্রমাণিত না হওয়া পর্যন্ত অনির্দিষ্টকালের জন্য ওই শিক্ষককে বরখাস্ত করা হয়েছে। ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ, ৭৫ বছর বয়সী অভিনেত্রী শাবানা আজমির ‘মৃত্যুকামনা’ করেছেন তিনি।

পাঁচবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও ফিল্মফেয়ার পুরস্কারপ্রাপ্ত প্রবীণ অভিনেত্রী শাবানা আজমি গত ১৮ জানুয়ারি মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে গুরুতর আহত হন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর