ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

তাঁরা কি সত্যি এবার জুটি

২০২০ জানুয়ারি ২৯ ১১:০৫:০৭
তাঁরা কি সত্যি এবার জুটি

প্রিয়াঙ্কা চোপড়া না দীপিকা পাড়ুকোন—কে থাকছেন ‘কৃষ’ সিরিজের পরবর্তী ছবিতে, এ নিয়ে গুঞ্জন বলিউডজুড়ে। তবে জোর আলোচনা, এবার হৃতিক রোশনের বিপরীতে দেখা যেতে পারে পদ্মাবত অভিনেত্রীকেই। কারণ বলিউড ছবির দিকে নাকি খুব একটা আগ্রহ দেখা যাচ্ছে

না প্রিয়াঙ্কা চোপড়ার। কৃষ ফোর ছবির শুটিং সেটে খুব দ্রুত নামতে চাইছেন হৃতিকের বাবা নির্মাতা রাকেশ রোশন। তাই শিল্পী বাছাই থেকে ছবির চিত্রনাট্য—সব কাজ করছেন জোর তাগিদে। এমনকি এই ছবির জন্য অন্য কোনো ছবির কাজ হাতে নিচ্ছেন না হৃতিকও। এতদিন ‘কৃষ’ সিরিজের ছবিগুলোতে দেখা গেছে প্রিয়াঙ্কাকে। কিন্তু প্রিয়াঙ্কা ব্যস্ত নানা কাজে। অন্যদিকে রাকেশও চাচ্ছেন, এবার হৃতিকের সঙ্গে অন্য কাউকে দিয়ে কৃষ ফোর বানাতে।

তাই রাকেশের কাছে দীপিকাই থাকছেন পছন্দের তালিকায় শীর্ষে। কারণ এই মুহূর্তে নারী অভিনয়শিল্পীদের মধ্যে প্রথমদিকে আছেন দীপিকা। হৃতিক ও দীপিকাকে জুটি হিসেবে পর্দায় এখনো দেখা যায়নি। হৃতিক রোশন এমনিতেই নিজের তারকা ইমেজ দিয়ে দর্শকের হৃদয় কেড়েছেন। অন্যদিকে দীপিকা নিজের অভিনয়ের গুণে শক্ত জায়গা করেছেন বলিউডে।

এই জুটিকে নিয়ে দর্শকের আগ্রহ থাকবে, এটাই স্বাভাবিক। তবে গতানুগতিক নারী চরিত্রে অভিনয় করতে নারাজ দীপিকা। ছবির চিত্রনাট্য ও চরিত্র শক্তিশালী না হলে অভিনয়ে রাজি হন না এই অভিনেত্রী। তাই এবারের কৃষ ফোর ছবির নায়িকা চরিত্র নিয়েও আলাদা করে ভাবতে হবে। এমনটাই ভাবছেন বলিউড বিশেষজ্ঞরা।

বেশ কয়েক বছর ধরেই খুব একটা আলোচনায় ছিলেন না হৃতিক রোশন। শেষ দুটি ছবি বিকাশ বহেলের সুপার থার্টি ও সিদ্ধার্থ আনন্দের ওয়ার দিয়ে ফের আলোচনায় এসেছেন। আর দীপিকা পাড়ুকোনের নিজের প্রযোজনার প্রথম ছবি মেঘনা গুলজারের ছপাক সমালোচকদের মন কাড়লেও বক্স অফিসে খুব একটা ভালো করতে পারছে না।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর