ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

বিয়ের একদিন আগে যে উপহার পাবেন নেহা

২০২০ জানুয়ারি ২৯ ০৯:৩৫:৩৫
বিয়ের একদিন আগে যে উপহার পাবেন নেহা

একটি বিয়ে নিয়ে জল্পনা-কল্পনার যেন অভাব নেই বিটাউনে। আর হবে নাই বা কেন! সংগীত অঙ্গনের এই সময়ের ক্রেজ নেহা কক্করের সঙ্গে কিংবদন্তি সংগীতশিল্পী উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ণের বিয়ের পূর্বাপর জানতে অধীর আগ্রহে আছেন সবাই। ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান

আইডল’ এর সেটে সারাক্ষণই খুনসুটিতে মেতে উঠতে দেখা যায় নেহা-আদিত্যকে। সবাই যখন ধরেই নিয়েছিলেন যে এর সবই পূর্বনির্ধারিত, তখন এলো চমক। আর সেই চমকের রেশ কাটতে না কাটতেই একের পর এক চমক আসছে। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি নেহাকে পুত্রবধূ হিসেবে পাওয়ার ইচ্ছের কথা জানান উদিত। আর এরপর নেহার পরিবার থেকেও মেলে সম্মতি। এবারের ভালোবাসা দিবসে, অর্থাৎ আগামী ১৪ ফেব্রুয়ারি সাতপাকে বাঁধা পড়তে যাচ্ছেন নেহা-আদিত্য।

আর বিয়ের আগের দিন নেহার জন্য উপহারের ব্যবস্থা করেছে নারায়ণ পরিবার। প্রতিবেদনে বলা হয়, ‘ইন্ডিয়ান আইডল’ এর আগামী পর্বে উপস্থিত হবেন খ্যাতিমান গায়ক কুমার শানু। জনপ্রিয় কিছু গান গাওয়ার পাশাপাশি নেহার হাতে বিশেষ উপহারও তুলে দেবেন তিনি। ওই দিন নেহাকে আদিত্য নারায়ণ ও তাঁর পরিবারের পক্ষ থেকে লাল ওড়না উপহার দেওয়া হবে। বিয়েকে ঘিরে আয়োজন এগিয়েছে আরো খানিকটা দূর। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে নেহা-আদিত্যের বিয়ের কার্ড। সম্প্রতি নেহার ব্যাপারে কথা বলতে গিয়ে আদিত্যর বাবা কণ্ঠশিল্পী উদিত নারায়ণ বলেন, ‘তারা দুজন একসঙ্গে কাজ করছে, কিন্তু বাকি সব আমার অজানা।

এসব খবরই টেলিভিশনে সম্প্রচারিত হচ্ছে, কিন্তু তারা যদি বিয়ে করে, তাহলে একজন নারীশিল্পীকে আমার পরিবারে যোগ দিতে দেখে আমি খুশি হব।’ নেহাকে যে তিনি খুব পছন্দ করেন, সেই কথা জানাতেও ভোলেননি উদিত। তিনি বলেন, ‘শুধু আমি নই, জনগণও তাকে ভালোবাসে। আমি সত্যি তাকে পছন্দ করি। সে বলিউডে সুনাম অর্জন করেছে।

আমিও তার গান শুনি।’ ১৪ ফেব্রুয়ারি আসতে আর বেশি দেরি নেই। নেহার ভক্তরা অপেক্ষা করছেন ওই দিনটির জন্য। একের পর এক হিট গানের জন্য জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন নেহা কক্কর। ‘লন্ডন ঠমকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’, ‘ধাতিং নাচ’, ‘কালা চশমা’, ‘আঁখ মারে’, ‘কোকাকোলা তু’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তাঁর ঝুলিতে।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর