ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬

ঊর্বশীর চমক

২০২০ জানুয়ারি ২৯ ০০:০৯:১১
ঊর্বশীর চমক

বলিউড অভিনেত্রী ঊর্বশী রাউতেলা বর্তমানে র‌্যাম্প শো ও টিভিসি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সর্বশেষ গত বছর তার অভিনীত ‘পাগলপান্তি’ ছবিটি

মুক্তি পায় । এরপর আর নতুন কোনো ছবিতে দেখা যায়নি তাকে। তবে এবার নতুন ছবি নিয়ে হাজির হচ্ছেন তিনি। ঊর্বশী এ ছবির মাধ্যমে চমকই দেখাতে চলেছেন বলা যায়। যদিও ছবিটির নাম ঠিক হয়নি। এটি প্রযোজনা করছেন একতা কাপুর। তবে বেশ গোপনে এর শুটিং হয়েছে। এরইমধ্যে ছবির অর্ধেক কাজ শেষ হয়েছে। তবে বিষয়টি গোপন রাখতে চাইলেও তা আর হয়নি। কারণ এরইমধ্যে ছবিতে ঊর্বশীর একটি রগরগে দৃশ্য প্রকাশ হয়ে গেছে।

এ দৃশ্যে একজন তরুণ অভিনেতার সঙ্গে নায়িকাকে অন্তরঙ্গভাবে বিছানায় দেখা যাচ্ছে। আর বিষয়টি সামনে আসতেই ছবিটি নিয়ে মুখ খুলেছেন ঊর্বশী। জানা গেছে, এ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন তিনি। ছবিতে নানা রূপে তাকে দেখা যাবে। একেক সময় একেক রূপ ধারণ করবেন তিনি। এ বিষয়ে ঊর্বশী বলেন, অনেকটা গোপনেই এর অর্ধেক শুটিং শেষ হয়েছে। কারণ আমরা চেয়েছিলাম এটা চমক হিসেবে দর্শকদের কাছে আসুক।

তবে শুটিংয়ের একটি দৃশ্যের ছবি প্রকাশ হয়ে যায়। বিষয়টি অনাকাঙ্ক্ষিত হলেও দর্শকদের কাছে বিষয়টি চমক হয়েই ধরা দিয়েছে। আমি মনে করি এটা আমার ক্যারিয়ারের অন্যতম ছবি হতে চলেছে। এখানে কয়েকটি রূপে আমাকে দেখা যাবে। তবে ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাই না।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর