ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি : বাপ্পী

২০২০ জানুয়ারি ২৮ ১৮:২৮:১৮
আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি : বাপ্পী

‘সিক্রেট এজেন্ট’ ছবির শুটিং দিয়ে বছর শুরু হলো বাপ্পী চৌধুরীর। গতকাল এফডিসিতে ছবির শুটিং শুরু হয়। ছবিটি পরিচালনা করছেন সাফিউদ্দিন সাফি। গত মাসে ছবিতে চুক্তিবদ্ধ হন তিনি। এর আগে এই পরিচালকের ‘মিসকল’ ছবিতে অভিনয় করেন বাপ্পী। ‘সিক্রেট এজেন্ট’ ছবিতে নতুন লুকে

দেখা যাবে বাপ্পীকে। আজ তিনি বলেন, ‘এ ছবির শুটিংয়ের মাধ্যমে এ বছর আমার শুট শুরু হলো। সাফি ভাইয়ের সঙ্গে আমি এর আগেও কাজ করেছি। উনার সঙ্গে আমার বোঝাপড়াটা ভালো। তা ছাড়া উনার কাজ সবাই দেখেছেন, যে কারণে উনাকে নিয়ে নতুন করে আমার বলার কিছু নেই। ছবিটির গল্পটিও দারুণ। থ্রিলার স্বাদ পাবেন দর্শক।

বাপ্পী আরো বলেন, “নতুন চরিত্র মানেই নতুন চ্যালেঞ্জ। আমি চ্যালেঞ্জ নিতে ভালোবাসি। ছবিতে গতমাসেই আমি চুক্তিবদ্ধ হয়েছি। প্রায় মাসখানেক ধরে গল্পের চরিত্রটির সঙ্গে মেশার চেষ্টা করেছি। সেই চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করেছি। নিজেকে পুরোপরি ‘সিক্রেট’ এজেন্ট তৈরি করে ছবির শুট শুরু করেছি। সবাই দোয়া করবেন।” এদিকে বাপ্পী চৌধুরী সম্প্রতি ‘যুদ্ধ’ নামের আরো একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ইফতেখার চৌধুরী পরিচালনা করবেন ছবিটি।

রুমান রুনীর আরো একটি ছবির শুটিং শুরু হবে শিগগিরই। দীপংকর দীপন পরিচালিত ‘ঢাকা ২০৪০’ ছবির দ্বিতীয় লটের শুটিং শুরুর প্রস্তুতি চলছে। সেই সঙ্গে মুক্তির অপেক্ষায় আছে দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’ ও বেলাল সানির ‘ডেঞ্জার জোন’।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর