ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

অপুর প্রস্তুতি

২০২০ জানুয়ারি ২৮ ১৭:২৮:১৫
অপুর প্রস্তুতি

ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। এক সময় চলচ্চিত্রাঙ্গন দাপিয়ে বেড়ালেও এখন সময় কম দিচ্ছেন। চলচ্চিত্রের পাশাপাশি সংসার নিয়েই এখন তার ব্যস্ততা বেশি। সব কিছুর পাশাপাশি স্টেজ শোতেও তিনি অংশ নিতে প্রায়ই দেখা যায় তাকে। এদিকে সরস্বতী পূজাকে ঘিরে নানা আয়োজোন

করেছেন অপু বিশ্বাস। মাঘ মাসের শুক্লা পঞ্চমী তিথিতে অনুষ্ঠিত হয় হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব সরস্বতী পূজা। সনাতন ধর্মালম্বীদের মতে দেবী সরস্বতী সত্য, ন্যায় ও জ্ঞানালোকের প্রতীক। পূজার দিনে দেবী সরস্বতীর চরণে পুষ্পার্ঘ্য অর্পণ করবেন অগণিত ভক্ত। আসছে ৩০ জানুয়ারি সরস্বতী পূজা।এদিন নিজের বাসায় পূজার আয়োজন করেবেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

এ প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, সরস্বতী পূজায় স্কুলে উৎসবমুখর পরিবেশ থাকত। ছোট বেলায় স্কুলে খুব আনন্দ করতাম। ঢাকায় আসার পর ঘটা করে সরস্বতী পূজায় অংশ নেয়া হয় না। তাই এবার ভিন্নভাবে সরস্বতী পূজার আয়োজন করতে চাই। এজন্য পূজার প্রস্ততিও প্রায় শেষ করেছি।

এদিকে পূজা শেষেই ভারতে যাবেন অপু্। ৩১ জানুয়ারি কলকাতার নন্দীগ্রামে একটি শো’য়ে অংশ নেবেন তিনি। ‘শটকার্ট’ নামের কলকাতার সিনেমার শুটিংও শেষ করেছেন অপু। সুবীর মণ্ডল পরিচালিত ছবিটিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন পরমব্রত চ্যাটার্জি।

এছাড়া দেশে মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ছবি ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’। দেবাশীস বিশ্বাস পরিচালিত ছবিটিতে অপুর বিশ্বাসের বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর