ঢাকা, শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০, ৯ ফাল্গুন ১৪২৬

ওজন ৯৯ কেজি, ২ ঘণ্টায় ২৫ লাখ ভিউ সারার ভিডিও

২০২০ জানুয়ারি ২৮ ১২:৪২:১৮
ওজন ৯৯ কেজি, ২ ঘণ্টায় ২৫ লাখ ভিউ সারার ভিডিও

ফের ভাইরাল হলো সারা আলি খানের ভিডিও। যে ভিডিওতে পাতৌদির নবাব, অভিনেতা সাইফ আলি খানের কন্যাকে দেখলে চিনতেই পারবেন না। স্লিম ফিগারের এই তরুণী একসময় যে ১০০ কেজির কাছাকাছি ছিলেন! সারা নিজেই শেয়ার করলেন সেই ভিডিও। ভিডিওতে দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে

বিমানে সওয়ার হয়েছেন সারা আলি খান। বিমানের মধ্যে বসেই সারা ওই ভিডিও করেন। বন্ধুরা যখন ঘুমাতে শুরু করেন, তখন ওই ভিডিও শুট করেন সাইফের প্রথম পক্ষের মেয়ে। ওজন ৯৯ কেজির সময় সারার চেহারা কেমন ছিল, এই ভিডিওতে তা স্পষ্ট। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, আজ মঙ্গলবার (২৮ জানুয়ারি) নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিও শেয়ার করেন সারা আলি খান। আর শেয়ারের সঙ্গে সঙ্গে রীতিমতো দেখার হিড়িক পড়ে যায়। মাত্র দুই ঘণ্টায় ২৫ লাখের বেশি দেখা হয়েছে ভিডিওটি।

অল্প সময় বলিউডে এলেও সাইফ আলি খানের কন্যা সারা আলি খান প্রথম থেকেই মনোযোগের কেন্দ্রে রয়েছেন। মাত্র দুটো ছবি করেছেন—‘কেদারনাথ’ ও ‘সিম্বা’। কিন্তু এরই মধ্যে নিজের জায়গা পাকা করে নিয়েছেন। কিছুদিন পরই মুক্তি পাবে তৃতীয় ছবি, আর তা নিয়ে চলছে নানা জল্পনা। সারা যেখানেই যাচ্ছেন, পিছু নিচ্ছে পাপারাজ্জিরা। ভক্তরাও নিচ্ছেন পিছু। সারা আলি খানকে আগামীতে ‘লাভ আজকাল টু’ ছবিতে দেখা যাবে। এ ছবিতে তাঁকে ‘জো’ এবং কার্তিক আরিয়ানকে ‘বীর’ ও ‘রঘু’ চরিত্রে দেখা যাবে। কয়েক দিন আগে এ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে, যা দর্শকের প্রশংসা কুড়িয়েছে। এতে আরো অভিনয় করেছেন রণদীপ হুদা। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রযোজনা করছে দীনেশ বিজনের মাদ্দোক ফিল্মস ও রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। রোমান্টিক ড্রামাটি মুক্তি পাবে ১৪ ফেব্রুয়ারি। এ ছাড়া, সম্প্রতি ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির সিক্যুয়ালের শুটিং শেষ করেন সারা আলি খান। এই সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর