ঢাকা, বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬

এবার দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিও ভাইরাল

২০২০ জানুয়ারি ২৮ ১২:০৯:০৮
এবার দীপঙ্কর-দোলনের বিয়ের ভিডিও ভাইরাল

বুড়ো বয়সে ভালোবেসে বিয়ে করে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন ভারতীয় সিনেমার দাপুটে অভিনেতা দীপঙ্কর দে। গত ১৬ জানুয়ারি বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন ৭৫ বছর বয়সী দীপঙ্কর। এরপর অনেক ঝড় বয়ে গেছে তাদের উপর দিয়ে। বিয়ের

পরের দিনই হাসপাতালে ভর্তি হয়েছিলেন এই অভিনেতা। কয়েক দিন হাসপাতালে কাটিয়ে সুস্থ হয়ে ঘরে ফিরেছেন তিনি। বর্ষীয়ান অভিনেতার অসুস্থতার কারণে ম্লান হয়ে গিয়েছিলো তাদের বিয়ে পরবর্তী আয়োজন। না, আবারও খুশির আমেজ ছড়ালেন তারা।

প্রকাশ্যে এলো দোলন রায় ও দীপঙ্কর দের বিয়ের ভিডিও। ভিডিওর নেপথ্যে বাজছে ‘এক প্যায়ার কা নগমা’ গানের সুর। এই ভিডিও প্রকাশ হতে না হতেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, হাইল্যান্ড পার্কের পাশেই এক রেস্টুরেন্ট বসেছিল তাদের বিয়ের আসর। কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করেছেন দীপঙ্কর দে ও দোলন রায়। সাদা পঞ্জাবি ও ধুতিতে বরের সাজে নজর কেড়েছেন ৭৫-এর দীপঙ্কর।

অন্যদিকে, মাথায় লাল ফুল ও লাল বেনারসিতে নতুন বউয়ের সাজে একেবারে বধূ রূপে দোলন রায়। দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়েতে উপস্থিত ছিলেন নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায় ৷

উপস্থিত ছিলেন দোলনের ভাই দুর্গাশিস। প্রসঙ্গত, ৭৫ বছর বয়সী দীপঙ্কর দে দীর্ঘদিন ধরেই অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে লিভ ইন রিলেশনশিপে ছিলেন। অবশেষে আইনি স্বীকৃতি পেল তাদের ‘সম্পর্ক। কলকাতার এক রেস্টুরেন্টে বসেছিল বিয়ের আসর। সেখানে কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করলেন দীপঙ্কর দে ও দোলন রায়।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর