ঢাকা, রবিবার, ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬

বিগ বসকে একহাত নিলেন প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়া

২০২০ জানুয়ারি ২৮ ১২:০৭:১৭
বিগ বসকে একহাত নিলেন প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়া

ভারতের জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’-এর ১৩তম মৌসুম চলছে। শো চলাকালে পুরো ভারতবাসী ছোটপর্দায় চোখ রাখে। বিগ বসের ঘরে কে ঢুকলেন, কে বের হলেন, তাঁদের খুনসুটি-ঝগড়া সবই খেয়াল রাখে দর্শক। তা ছাড়া এই শোর সঞ্চালক বলিউড সুপারস্টার

সালমান খান। আগ্রহ তো থাকবেই। তবে এবার বিগ বসকে নাটুকে, ‘আগে থেকেই ঠিক করা’ অনুষ্ঠান বলে ক্ষোভ উগড়ে দিলেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা চোপড়া। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানিয়েছে, চলতি মৌসুমে অনেকেই প্রতিযোগী হয়েছেন। এঁদের মধ্যে রয়েছেন টিভি তারকাদের অনেকে।

দর্শক ও তারকাদের প্রশংসা পাচ্ছেন সিদ্ধার্থ শুক্লা। তবে প্রিয়াঙ্কার বোন মীরা চোপড়া অতটা পছন্দ করছেন না সিদ্ধার্থকে। তাঁর আশঙ্কা, সিদ্ধার্থকেই হয়তো বিজয়ী করা হবে। অথচ যোগ্য হয়েও অসীম বা রেশমী দেশাই বিগ বস জিতবেন না।

শুধু তা-ই নয়, বিগ বস আগে থেকে ঠিক করা অনুষ্ঠান বলে ক্ষোভ উগড়ে দিয়ে মীরা বলেন, এখনই উচিত ‘বিগ বস-১৩’ সম্প্রচার বন্ধ করে দেওয়া। তাঁর দাবি, নির্মাতারা ঠিকই সিদ্ধার্থকে জিতিয়ে দেবেন, অথচ বিগ বসের ঘরে তিনি ‘খলনায়ক’।

এ সপ্তাহে সিদ্ধার্থ ও শেহনাজ গিল ছাড়া বিগ বসের ঘরের সবাই নোমিনেশন পেয়েছেন। তবে শেফালি জরিওয়ালাকে ঘর থেকে বের করে দেওয়া হয়েছে। নতুন সপ্তাহে কী হতে চলেছে, তা দেখার অপেক্ষায় রয়েছেন দর্শক। সম্প্রচার হওয়ার আগ পর্যন্ত তো নানা খবর, গালগপ্প চলবেই!


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর