ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

দল পেল না সাব্বির রহমান

২০২০ জানুয়ারি ২৮ ১১:৪৮:৪২
দল পেল না সাব্বির রহমান

৩১ জানুয়ারি শুরু হয়ে বিসিএল শেষ হবে ২৪ ফেব্রুয়ারি। মিরপুর, চট্টগ্রাম, কক্সবাজারে হবে লিগ পর্বের ম্যাচ। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ২১-২৪ ফেব্রুয়ারি হবে আসরের ফাইনাল। অনেকটা নিরবেই সবার অনুপস্থিতে হয়ে গেল ফ্রাঞ্চাইজিভিত্তিক লঙ্গারভার্সন টুর্নামেন্ট বিসিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট। প্লেয়ার্স ড্রাফটে অবিক্রীত রয়ে গেছেন জাতীয় দলের একসময়ের নিয়মিত মুখ সাব্বির রহমান৷ এছাড়া দল পান নি পেসার আবু হায়দার রনিও।

সময়টা একেবারেই ভালো যাচ্ছেনা সাব্বির রহমানের। জাতীয় দলের বাইরে আছেন অনেকদিন যাবত। এবার বিপিএলেও তার পারফর্ম্যান্স ছিল একবারে সাদামাটা৷ আর তার প্রভাবই পড়েছে এবারেএ বিসিএলের প্লেয়ার্স ড্রাফটে৷ পয়সা খরচ করে তাকে কিনতে আগ্রহ দেখায়নি কোন দল৷ সাব্বির ছাড়াও দল পান নি বাহাতি পেসার আবু হায়দার রনিও।

অন্যদিকে বিপিএলে দুর্দান্ত পারফর্ম্যান্স করা আরেক বাহাতি পেসার মেহেদি হাসান রানাও ড্রাফটে ছিলে অবিক্রীত। সাথে ঘরোয়া ক্রিকেটে বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বেশি এগারো হাজারেরও বেশি রান করা তুষার ইমরানও রয়েছেন অবিক্রীত।

শুক্রবার শুরু হচ্ছে ঘরোয়া লংগার ভার্সন ক্রিকেটের ফ্র্যাঞ্চাইজি আসর বিসিএল। সবশেষ জাতীয় লিগে বরিশালের হয়ে ১৫০ রানের অপরাজিত একটি ইনিংস খেলা মোহাম্মদ আশরাফুল দল পেয়েছেন। জাতীয় দলের একসময়কার তারকা এ ব্যাটসম্যান খেলবেন ইস্ট জোনের হয়ে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর