ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬

তিন বছর পর আবারও দলে ডাক পেলেন মোস্তাফিজ

২০২০ জানুয়ারি ২৮ ১১:২২:০২
তিন বছর পর আবারও দলে ডাক পেলেন মোস্তাফিজ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম সেরা পেসার মোস্তাফিজুর রহমান। এবার তিন বছর পর আবার বিসিএলে খেলবেন মোস্তাফিজুর রহমান। চার দলের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) একটি দলের দায়িত্বে থাকে বিসিবি। কিন্তু এবার মৌসুমে বিসিবির নিয়ন্ত্রণে থাকবে দুটি দল। উত্তরাঞ্চল ও দক্ষিণাঞ্চল। এদিকে আগামী মাসে পাকিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট সিরিজ সামনে রেখে বিসিএল আগেই শুরু করে ক্রিকেটারদের প্রস্তুতির সুযোগ করে দিচ্ছে বিসিবি।

এর আগে গতকাল সোমবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়েছে। চারটি দল ৫৪ জন ক্রিকেটারকে দলে নিয়েছে। একই সঙ্গে ২৪ জন ক্রিকেটারকে ধরে রেখেছে দলগুলো। যারা টেস্ট খেলবেন তাদের প্রথম ও তৃতীয় রাউন্ডে খেলার কথা রয়েছে। টেস্টের প্রস্তুতি হিসেবে মুশফিকুর রহিম, তামিম ইকবালদের খেলা প্রায় নিশ্চিত।

এদিকে তিন বছর পর আবার বিসিএলে খেলবেন মোস্তাফিজুর রহমান। তাকে দলে নিয়েছে ওয়ালটন মধ্যাঞ্চল। প্রথম শ্রেণির ঘরোয়া ক্রিকেটে সর্বোচ্চ উইকেট শিকারি আবদুর রাজ্জাককে ধরে রেখেছে বিসিবি দক্ষিণাঞ্চল।

বিসিবি উত্তরাঞ্চল মুশফিককে এবং ইসলামী ব্যাংক পূর্বাঞ্চল ধরে রেখেছে তামিমকে। মাহমুদউল্লাহ খেলবেন দক্ষিণাঞ্চলের হয়ে। শুক্রবার বসবে এবারের বিসিএলের আসর।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর