ঢাকা, মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ৭ আশ্বিন ১৪২৭

‘সালমানের সঙ্গে প্রতারণা করে লজ্জিত ক্যাটরিনা

২০২০ জানুয়ারি ২৮ ০৮:২১:১৫
‘সালমানের সঙ্গে প্রতারণা করে লজ্জিত ক্যাটরিনা

একসঙ্গে কাজ করতে গিয়ে একে অপরের প্রেমে পড়া বি-টাউনের সাধারণ দৃশ্য। রঙিন এই জগতে কাজ নিয়ে আলোচনার পাশাপাশি তাই তারকাদের যাপিত জীবনের সম্পর্ক নিয়েও আলোচনা কম হয় না। বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে অভিনেত্রী ক্যাটরিনা কাইফের প্রেম নিয়ে চায়ের কাপে

কম ঝড় ওঠেনি। যদিও বিচ্ছেদের পাট চুকিয়েছেন তাঁরা। তবে এত বছর পরে ফের আরেক দফা আলোচনায় উঠে এসেছে তাঁদের প্রেম। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, হালে নাকি বলিউড তারকা ভিকি কুশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা। সম্প্রতি এই দুজনের বিয়ে নিয়ে শুরু হয় ব্যাপক গুঞ্জন। এর সূত্রপাত অবশ্য অন্তর্জালে প্রকাশ্যে আসা বেশ কিছু ছবিকে ঘিরে। সেখানে ক্যাটকে বধূসাজে দেখা যায়।

নিমেষেই ছবিগুলো ভাইরাল হলে তাঁর পাত্র সম্পর্কে শুরু হয় জল্পনা-কল্পনা। অনেকেই পাত্র হিসেবে ভিকি কুশলের নামোল্লেখ করতে থাকেন। অবশ্য তাঁদের এই ধারণাকে অমূলক বলে উড়িয়ে দেওয়ার সুযোগ নেই। কেননা, দুজনকে প্রায়ই ভীষণ অন্তরঙ্গ অবস্থায় বিভিন্ন স্থানে দেখতে পাওয়া যায়। তবে সবার ভুল ভাঙাতে এগিয়ে আসে একটি গণমাধ্যম। তাঁদের এক প্রতিবেদনে বলা হয়, একটি ব্রাইডাল শুটের জন্যই এই রূপে ধরা দিয়েছিলেন ক্যাট

সেখানে কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও তাঁর স্ত্রী জয়া বচ্চনকেও দেখা যায়। ক্যাটরিনা কি কথিত বয়ফ্রেন্ডকেই বিয়ে করছেন? ক্যাটের ওই ছবিগুলো দেখে অনেকেই বেশ খুশি হয়েছেন। কেউ কেউ জানতে চাইছিলেন যে, ‘ক্যাট কি তাঁর কথিত বয়ফ্রেন্ড ভিকি কুশলকেই বিয়ে করছেন!’ তবে অন্য সবার চেয়ে কিছুটা ভিন্ন ভাবনা নিয়ে হাজির হন এক নেটিজেন। তিনি ক্যাটের কাছে জানতে চান, ‘সালমানের সঙ্গে প্রতারণা করে আপনি কি লজ্জিত?’ যদিও ওই প্রশ্নের কোনো উত্তর এখন পর্যন্ত দেননি ক্যাট। সম্প্রতি অমিতাভের দিওয়ালি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল ক্যাটরিনা ও ভিকিকে। সেখানে তাঁরা পাশাপাশি জম্পেশ সময়ও কাটিয়েছেন।

এ ছাড়া পরিচালক আলি আব্বাস জাফরের জন্মদিনের পার্টিতেও ক্যাটকে দারুণ সঙ্গ দিয়েছেন কুশল। একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরো বলা হয়, এই দুজনকে সম্প্রতি তাঁদের এক বন্ধুর বাড়িতেও একসঙ্গে দেখা যায়। যদিও তাঁরা আলাদাভাবে ওই বাড়িতে প্রবেশ করেন, তবে এরপর একে অপরের সঙ্গ মিস করেননি কিছুতেই। বিষয়টি কি ক্রমশ গভীরের দিকে যাচ্ছে? তাঁদের একসঙ্গে চলাফেরার বিষয়টি অনেক কিছুরই ইঙ্গিত দিচ্ছে।

সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরো বলা হয়, তাঁরা একে অপরকে গভীরভাবে পছন্দ করছেন। মজার ব্যাপার হচ্ছে, একসঙ্গে ক্যামেরার সামনে দাঁড়াতে এই যুগল কখনোই আপত্তি করছেন না। ভিকিকে সর্বশেষ ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’-এ অভিনয় করতে দেখা গেছে। আগামীতে তাঁকে করণ জোহরের ‘তাখত’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। অন্যদিকে ক্যাটকে আগামীতে ‘সূর্যবংশী’ ছবিতে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর