নবাবনন্দিনী সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের প্রেমের গুঞ্জন নিয়ে কম লেখালেখি হলো না। নির্মাতা-প্রযোজক করণ জোহরের জনপ্রিয় ও বিতর্কিত টেলিভিশন শো ‘কফি উইথ করণ’-এ বাবা সাইফ আলি খানের সামনে সারা বলেছিলেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ, একসঙ্গে কফি ডেটে যেতে রাজি। সেই থেকে শুরু।

এর পরেই ঘোষণা আসে, লেখক-চিত্রপরিচালক ইমতিয়াজ আলির ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে জুটি বাঁধছেন সারা-কার্তিক। তাঁদের প্রেমের গুঞ্জন এখন তুঙ্গে।

এবারের পবিত্র ঈদুল ফিতরে মুখ লুকিয়ে একসঙ্গে শহর ঘুরে বেরিয়েছেন সারা ও কার্তিক। অন্তর্জালে তাঁদের হাস্যোজ্জ্বল ছবি ফাঁস করেছেন পাপারাজ্জিরা। জোর গুঞ্জন, তাঁদের ঘনিষ্ঠতা আরো জোরদার হচ্ছে। এর আগে তাঁদের শুটিং সেট থেকে একটি চুমুর দৃশ্যের ভিডিও ভাইরাল হয়েছিল, যদিও নিশ্চিত হওয়া যায়নি।

দুজন যখন বন্ধুত্ব ও রোমান্স উপভোগ করছেন, তখন মনে হচ্ছে, এ ঘনিষ্ঠতায় খুশি হতে পারেননি সারার মা অমৃতা সিং। ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএর প্রতিবেদন অনুযায়ী, মেয়ের পেশাগত জীবনের চেয়ে ব্যক্তিগত জীবন বারবার খবরের শিরোনাম হওয়ায় নাখোশ অমৃতা। প্রতিবেদনটি জানাচ্ছে, সারাকে ক্যারিয়ারের দিকে মনোযোগ দিতে বলেছেন তাঁর মা।

গত মাসের শেষের দিকে সারা আলি খান ও কার্তিক আরিয়ানকে গাড়ির ভেতর হাতে হাত ধরে ঘনিষ্ঠ সময় কাটাতে দেখা যায়। ঠিক সেই মুহূর্তে আলোকচিত্রীরা ক্যামেরা তাক করলে হাত দিয়ে নিজের মুখ লুকাতে দেখা যায় নবাবজাদিকে।

গণমাধ্যমে প্রকাশিত বেশ কয়েকটি ছবিতে দেখা যায়, মুম্বাইয়ের তাজ ল্যান্ডস এন্ডে প্রবেশের আগে গাড়ির ভেতর হাতে হাত ধরে রয়েছেন কার্তিক ও সারা। এর পরই ক্যামেরার ফ্লাশ তাঁদের ওপর আলো ফেললে তাঁরা সতর্ক হন। কার্তিকের হাত ছেড়ে নিজের মুখ লুকাতে দেখা যায় সারাকে। আর কার্তিককে সে সময় বেশ বিব্রত মনে হয়।

গত বছর বক্স অফিসে ‘সোনু কে টিটু কি সুইটি’র ব্যাপক সাফল্যের পর বিপুল তরুণীর মন জয় করে নেন কার্তিক আরিয়ান। শুধু ভক্তই নয়, বলিউড অভিনেত্রীরাও তাঁর প্রেমে মশগুল। এই কদিন আগে করণ জোহরের একই শোতে সারার মতোই চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডে বলেছেন, কার্তিক আরিয়ান তাঁর ক্রাশ। একান্তে সময় কাটাতে রাজি।

‘লাভ আজকাল টু’র শুটিং সেট থেকে এর আগে একটি চুম্বনদৃশ্য অন্তর্জালে ভাইরাল হয়েছিল। নেটিজেনদের দাবি, এই চুম্বন কার্তিক-সারার। তবে প্রতিক্রিয়ায় কার্তিক রহস্য রেখে বলেছিলেন, ‘সত্যিই কি আমি ও সারা?’

ইমতিয়াজ আলি পরিচালিত ‘লাভ আজকাল’ ছবির সিক্যুয়ালে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদাকেও। ২০২০ সালের ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এ ছবি। ইমতিয়াজ আলি পরিচালিত এ ছবির প্রথম কিস্তি মুক্তি পায় ২০০৯ সালে, যেখানে প্রধান চরিত্রে ছিলেন সারার বাবা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন।

এ ছাড়া পরিচালক ডেভিড ধাওয়ানের ‘কুলি নাম্বার ওয়ান’ রিমেকে অভিনয় করবেন সারা আলি খান। এতে তাঁর নায়ক পরিচালকের ছেলে বরুণ ধাওয়ান। সূত্র : ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস