রাজধানীর স্টার সিনেপ্লেক্সে গতকাল সকালে আয়োজন করা হয়েছিল ‘যদি একদিন’ চলচ্চিত্রের প্রিমিয়ার। অনুষ্ঠান শুরুর কিছু সময় পর ছবির প্রধান অভিনেত্রী ভারতীয় নায়িকা শ্রাবন্তী এসে প্রেক্ষাগৃহে উপস্থিত হন। দর্শকসারিতে বসে ছবিটি উপভোগ করেন তিনি। ছবি দেখার পর শ্রাবন্তী বলেন, এবার ঢাকায় এসে আনন্দটা একটু বেশি লাগছে। কারণ বাংলাদেশের প্রযোজনায় প্রথম চলচ্চিত্রে কাজ করলাম এবার। এর আগে যৌথ প্রযোজনার চলচ্চিত্রে কাজ করেছিলাম। তবে, বেঙ্গলের এ চলচ্চিত্রটি করে খুব ভালো লেগেছে। তাহসান খান, তাসকিন, রাজসহ এ চলচ্চিত্রের পুরোটিমের প্রশংসা করতে চাই।

আর চলচ্চিত্রটি সিনেমা হলে দর্শকের সঙ্গে বসে দেখার ইচ্ছে ছিল। সেই ইচ্ছেটা পূরণ হলো আমার। সিনেমা হলে ঢোকার সময় দেখলাম, দর্শকরা ছবিটি দেখার জন্য অপেক্ষা করছে। আমার বিশ্বাস, এটি সবার ভালো লাগবে। এদিকে, দেশের জনপ্রিয় সংগীতশিল্পী ও ছোট পর্দার অভিনেতা তাহসান খান এ ছবিটির মধ্য দিয়ে প্রথমবার বড়পর্দায় কাজ করেছেন। তিনিও এ চলচ্চিত্রটি নিয়ে বেশ আশাবাদ ব্যক্ত করেন।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নতুন ছবি ‘যদি একদিন’ এর প্রিমিয়ার অনুষ্ঠানে সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ, আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, ছবির অভিনয়শিল্পী সাবেরি আলম, আনন্দ খালেদসহ অনেকে উপস্থিত ছিলেন। সংস্কৃতি প্রতিমন্ত্রী প্রিমিয়ার উদ্বোধন করার পাশাপাশি বলেন, চলচ্চিত্রটি উপভোগ করুন। আর বাংলাদেশের বিভিন্ন জেলা ও উপ-শহরে উন্নত প্রযুক্তির সিনেমা হল নির্মাণের পরিকল্পনা এরইমধ্যে হাতে নেয়া হয়েছে। সামনে চলচ্চিত্র নিয়ে অনেক সংকটের সমাধান হবে।

আর বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ চলচ্চিত্রের টিমের জন্য শুভকামনা রইলো। উল্লেখ্য, গত ৮ই মার্চ ২২টি প্রেক্ষাগৃহে ‘যদি একদিন’ মুক্তি পেয়েছে। চলচ্চিত্রটি দেখার পর অভিনেত্রী তিশা, শাহনাজ খুশি, ভাবনা, নির্মাতা অনিমেষ আইচ, চয়নিকা চৌধুরী, নাট্যকার বৃন্দাবন দাসসহ বিনোদন জগতের অনেকেই এর নির্মাণ, অভিনয়, গান ও কাহিনী নিয়ে বেশ প্রশংসা করেন। এ চলচ্চিত্রে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ফখরুল বাশার মাসুম, মিলি বাশার ও শিশুশিল্পী আফরিন শিখা রাইসা।