ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

বিয়ের আগের গোপনীয় তথ্য নিয়ে মুখ খুললেন দীপিকা

২০১৯ অক্টোবর ১০ ১৯:৪২:৪৮
বিয়ের আগের গোপনীয় তথ্য নিয়ে মুখ খুললেন দীপিকা

বিয়ের আগের কিছু গোপনীয় তথ্য অকপটে ফাঁস করেছেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি ‘হারাপারস বাজার ইন্ডিয়া’ পত্রিকাকে দেয়া এক সাক্ষাত্‍কারে জানান তার নানা দুষ্টু-মিষ্টি গল্প।

২০১৮ সালে রণবীরের সঙ্গে বিয়ের কিছুদিন আগের কথা জানালেন এই বলিউড অভিনেত্রী। তিনি অকপটে স্বীকার করলেন, দীপিকা মনে-প্রাণে ওল্ড স্কুল হলেও মানুষ হিসেবে বেশ আজব।

হঠাত্‍ এমন কথা বললেন কেন- এমন প্রশ্নে দীপিকা জানান, তার ব্যচেলরেট ট্রিপে গিয়ে দিনে দুবার করে জামা-কাপড় কাচতেন! তিনি বলেন, এই কথা শুনলে যে কেউ বলবে আমি আজব মানুষ।

বিয়ের পর জীবন কোনদিকে মোড় নিয়েছে- এমন প্রশ্নেও কোন রাখঢাক করলেন না অভিনেত্রী। দীপিকা জানালেন, আমি খুবই ইনটুইটিভ, ভালনারেবল এবং স্পর্শকাতর মানুষ। আগে সব অনুভূতি নিজের মধ্যে চেপে রাখতাম। এখন প্রকাশ করি।

দীপিকা আরো বলেন, আমি কেরিয়ারে যা কিছু অ্যাচিভ করেছি, তার অনেকটাই শুধু রণবীরের জন্য। আমার সাফল্য নিয়ে ওর মধ্যে কোন ইনসিকিউরিটি নেই। সব সময় আমাকে সাপোর্ট করে। আমরা একে অপরকে এক্সাইট করি, ইন্সপায়ারও করি। রণবীর আমার বেস্ট ফ্রেন্ড।

আসছে নভেম্বরেই বিয়ের এক বছর পূর্ণ হতে চলেছে দীপিকা ও রণবীরের। এই মুহূর্তে মেঘনা গুলজারের Chhapaak এবং রণবীরের সঙ্গে ‘83- এই দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর