ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

আনুশকার ছবিতে দীপিকার ভালোবাসা

২০১৯ অক্টোবর ১০ ১৯:১৬:৪৯
আনুশকার ছবিতে দীপিকার ভালোবাসা

বলিউড তারকা আনুশকা শর্মা আর শাহরুখ খান যেন হাঁটছেন একই পথে। তাঁদের সর্বশেষ দেখা গেছে ‘জিরো’ ছবিতে। এর আগে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন ‘যব হ্যারি মেট সেজাল’ ছবিতে। কিন্তু এখন পর্যন্ত তাঁদের কারও কাছ থেকে নতুন ছবির ঘোষণা আসেনি।

নতুন ছবিতে যুক্ত না হলে কী হবে, নানা ঘটনা, রটনা নিয়ে নিয়মিতই সংবাদের শিরোনাম হচ্ছেন তাঁরা। অবশ্য শাহরুখ খান জানিয়েছেন, জীবনের অনেকটাই দিয়েছেন বলিউডকে। এর মধ্যে কবে, কখন, কীভাবে আরিয়ান আর সুহানা বড় হয়ে গেছে, তা নাকি টেরই পাননি। তাই এবার বলিউড থেকে লম্বা ছুটি নিয়ে ছোট ছেলে আবরামের বড় হওয়া দেখছেন।

অন্যদিকে ২০১৭ সালের ৯ ডিসেম্বর আনুশকা শর্মা আর ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলির বিয়ে হয়। কিন্তু এরপর কাজের চাপে সংসার কী, তা-ই টের পাননি। সেই স্বাদ নিতে বলিউড থেকে সাময়িক এই বিরতি। দীপিকা পাড়ুকোন তো ক্যামেরার সামনে, ছবির সেটে প্রেম, সংসার সেরে নিচ্ছেন। আনুশকার আর সেই সুযোগ নেই। তাই এই বিরতি। তবে শাহরুখ আর আনুশকা উভয়ই বলেছেন, নতুন করে জ্বলে ওঠার জন্য বিরতির দরকার আছে।

শাহরুখ জানিয়েছেন, শিগগিরই নতুন ছবির ঘোষণা নিয়ে ফিরবেন তিনি। আর এবার তিনি ভক্তদের উপহার দেবেন ‘হিট-জাতীয়’ ছবি। অন্যদিকে শোনা যাচ্ছে, বিরতির পর পুলিশের পোশাক গায়ে চাপিয়ে বড় পর্দায় ফিরবেন আনুশকা শর্মা।

সম্প্রতি এলে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের জন্য আনুশকা শর্মা পরেছিলেন সাদা রঙের থাই-হাই স্লিট গাউন। আর আনুশকা শর্মা তো ইনস্টাগ্রামে দারুণ সক্রিয়। সেখানে তাঁর ২ কোটি ৮৮ লাখ ফলোয়ার। এই গাউন পরা তিনটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। সেই ছবিগুলোর নিচে জড়ো হওয়া লাইকের সংখ্যা যথাক্রমে ১৫ লাখ ৭৫ হাজার, ১১ লাখ ৩০ হাজার ও ৮ লাখ ৫০ হাজার। তা ছাড়া হাজার হাজার ভক্ত সেখানে মন্তব্য করে জানিয়েছেন তাঁদের ভালো লাগা। আর তাঁদের মধ্যে আছেন দীপিকা পাড়ুকোন, দিয়া মির্জা, বাণী কাপুর, জারিন খানসহ ছোট ও বড় পর্দার অনেক তারকা।

মন্তব্যের ঘরে দীপিকা পাড়ুকোন তিনটি ‘হার্ট ইমোজি’র মাধ্যমে জানিয়েছেন আনুশকা শর্মার প্রতি তাঁর ভালো লাগা। অন্যদিকে দিয়া মির্জা লিখেছেন, ‘ওহ, দারুণ!’ বাণী কাপুর লিখেছেন, ‘খুব সুন্দর।’ এলে অ্যাওয়ার্ড অনুষ্ঠানের মঞ্চে রণবীর কাপুর আনুশকা শর্মার কাছে সাফল্যের মানে জানতে চান। আর আনুশকা শর্মা সেই জবাব না দিয়ে মনে করিয়ে দেন, রণবীর সিং এই অনুষ্ঠানের সঞ্চালক নন। তখন রণবীর সিং হেসে দুঃখিত বলে প্রকৃত সঞ্চালকের হাতে মাইক্রোফোন দেন।

শোনা যায়, ‘ব্যান্ড বাজা বরাত’ ছবির পর থেকে নাকি এই জুটি চুটিয়ে প্রেম করতেন। তাঁদের প্রেম সেভাবে প্রকাশ্যে আসেনি, আবার তাঁদের বিচ্ছেদের কারণও জানা যায়নি। এরপর রণবীর সিং জড়ান দীপিকা পাড়ুকোনের সঙ্গে আর আনুশকা শর্মা বেছে নেন বিরাট কোহলিকে। সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর সিং ও আনুশকা শর্মার সাম্প্রতিক এই ছবিটি ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে। সেখানে ভক্তরা মন্তব্য করে জানিয়েছেন, তাঁরা ‘ব্যান্ড বাজা বরাত’ ছবির সিকুয়েলে আবার দেখতে চান এই জুটিকে।

২০১০ সালে এই ছবি দিয়ে বলিউডে পা রাখেন রণবীর সিং। এর আগে ২০০৮ সালে শাহরুখ খানের বিপরীতে ‘রব নে বানা দে জোড়ি’র মাধ্যমে বলিউডে অভিষেক হয় আনুশকা শর্মার।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর