ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

অযথা আতঙ্কিত না হওয়ার জন্য রাজ্যবাসীকে যা বললেন নুসরাত

২০১৯ অক্টোবর ০৬ ১২:১১:৫৪
অযথা আতঙ্কিত না হওয়ার জন্য রাজ্যবাসীকে যা বললেন নুসরাত

“এনআরসি নিয়ে অযথা আতঙ্কিত হবেন না, পশ্চিমবঙ্গে এনআরসি চালু হবে না” দুর্গা পুজো উদ্বোধন করতে এসে বাংলার মানুষকে এনআরসি প্রসঙ্গে অযথা আতঙ্কিত হতে নিষেধ করলেন সাংসদ নুসরাত জাহান। উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ার দুর্গাপুজোগুলির মধ্যে ঐতিহ্যপূর্ণ পুজো হল প্রতিধ্বনির সংঘের পূজা।

এই পুজো মণ্ডপের উদ্বোধন করেন বসিরহাটের সাংসদ তথা অভিনেত্রী নুসরাত জাহান, এছাড়া উপস্থিত ছিলেন বাদুড়িয়া পৌরসভার পৌরপিতা তুষার সিংহ, জেলা পরিষদের পূর্ত কর্মাধ্যক্ষ নারায়ন গোস্বামী, বসিরহাট জেলার পুলিশ সুপার কংকর প্রসাদ বারুই।
নুসরাত জাহান

রাজস্থানের একটি মন্দিরকে তুলে ধরা হয়েছে এখানে। বিভিন্ন রকম কারুকার্যের মাধ্যমে এই প্যান্ডেল তৈরি করা হয়েছে। গোটা প্যান্ডেল জুড়ে অসাধারণ লাইটিং এর ব্যবস্থা করা হয়েছে। শুধু তাই নয়, সাধারণ মানুষকে সচেতন করতে মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিভিন্ন প্রকল্পের কথাও তুলে ধরা হয়েছে প্যান্ডেল চত্বরে। যেমন চলছে রাজ্য সরকারের সেভ ড্রাইভ সেভ লাইফ ,কন্যাশ্রী ,সবুজ সাথী থেকে একাধিক জনহিতকর প্রকল্পের জোরদার প্রচার।

এই পুজোর উদ্বোধন করতে এসে অভিনেত্রী সাংসদ নুসরাত জাহান সকল দর্শক ও পশ্চিমবঙ্গের সকল মানুষকে শারদ শুভেচ্ছা জানান। পাশাপাশি সকলের যাতে পুজো ভালো কাটে সেই বার্তাও দেন তৃণমূল সাংসদ। সেই সঙ্গে সাংসদ নুসরাত জাহান এনআরসি নিয়ে রাজ্যবাসীকে অযথা আতঙ্কিত না হওয়ার আশ্বাসও দেন।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর