ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

আত্মীয়-স্বজনদের ৪০০ শাড়ি উপহার দিলেন মিম

২০১৯ অক্টোবর ০৩ ১৬:৫১:১১
আত্মীয়-স্বজনদের ৪০০ শাড়ি উপহার দিলেন মিম

বাংলাদেশের বর্তমান সময়ের জনপ্রিয় একজন মডেল, অভিনেত্রী এবং লেখিকা বিদ্যা সিনহা সাহা মীম। লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৭ প্রতিযোগিতায় প্রথম স্থান জয় করে একই বছরে হুমায়ুন আহমেদ পরিচালিত ‘আমার আছে জল’ চলচ্চিত্রের মাধ্যমে তার চলচিত্রে অভিষেক হয়।

এদিকে নিজের ধর্মের সবচেয়ে বড় উৎসব দর্গাপূজা উদযাপন করতে প্রাতিবারের মত এবারও রাজশাহী গিয়েছেন মিম। পূজোর দিনগুলো তিনি রাজশাহীর বাঘায় মামার বাড়িতে কাটাবেন। ছোটবেলার নানা স্মৃতি জড়িয়ে আছে সেখানে। তবে এবার আত্মীয়-স্বজন ও পরিচিতজনদের জন্য উপহার নিয়ে গেলেন এই নায়িকা।

মিম বলেন, ছোটবেলার নানা স্মৃতি জড়িয়ে আছে সেখানে। আছে অনেক আত্মীয়-স্বজনও। ক’দিন আগে এর একটা হিসাব করেছি। সংখ্যাটা দাঁড়িয়েছে ৪০০ জনে। সবার জন্য এবার উপহার হিসেবে শাড়ি নিলাম।

তিনি আরও বলেন, চেয়েছিলাম, উপহার দিয়ে সবাইকে চমকে দিতে। কিন্তু কথায় কথায় বলা হয়ে গেল। আলাদা একটা ভালো লাগা কাজ করছে। অষ্টমীর দিন সবাইকে ডেকে শাড়িগুলো দিতে চাই। ইচ্ছে আছে, ১২ অক্টোবরের পর ঢাকায় ফেরার।

এদিকে, সম্প্রতি মুক্তি পেয়েছে মিম অভিনীত ছবি ‘সাপলুডু’। এতে তার বিপরীতে অভিনয় করেছেন আরিফিন শুভ। বেঙ্গল মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত এই ছবিটি পরিচালনা করেছেন গোলাম সোহরাব দোদুল। মিম-শুভ ছাড়া এই ছবিতে আরও অভিনয় করেছেন সালাহউদ্দিন লাভলু, তারিক আনাম খান, জাহিদ হাসান, শতাব্দী ওয়াদুদ, রুনা খানসহ অনেকে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর