ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

জয় মুসলমান, কিন্তু আমি হিন্দু: অপু বিশ্বাস

২০১৯ অক্টোবর ০১ ২১:১১:৫৫
জয় মুসলমান, কিন্তু আমি হিন্দু: অপু বিশ্বাস

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাস। সম্প্রতি ধর্মীয় ইস্যুতে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। বিভিন্ন গণমাধ্যমে দেওয়া তার মন্তব্য নিয়ে সমালোচনার মুখে পড়েছেন এই নায়িকা।

বছর খানেক আগে তিনি গণমাধ্যমকে জানিয়েছিলেন যে, শাকিব খানকে বিয়ে করার পর থেকে তিনি ইসলাম ধর্ম পালন করেছেন। ধর্মীয় নিয়ম মেনে তিনি নামাজ পড়েছেন, রেখেছেন রোজাও।

কিন্তু সম্প্রতি গণমাধ্যমকে দেওয়া তথ্যে তিনি নিজেকে হিন্দু দাবি করেছেন। যেটা আগের দেওয়া মন্তব্যের সঙ্গে অসামঞ্জস্যপূর্ণ।

সম্প্রতি একটি রেডিও স্টেশনের লাইভে এসে অপু বিশ্বাস বলেন, আমি নামাজ পড়েছি, রোজা রেখেছি; এগুলো সত্যি। কিন্তু আমি তো ইসলাম ধর্ম গ্রহণ করিনি। আমি জন্ম থেকে এখনও পর্যন্ত হিন্দু। আমার নাম অপু বিশ্বাস। আমার পাসপোর্ট, পরিচয়পত্র সবখানেই এই নাম ও ধর্ম হিসেবে হিন্দু দেয়া আছে।

অপু বিশ্বাস হিন্দু হলে নিজে রেকমাত্র পুত্র আব্রাম খান জয়কে বড় করবেন ইসলাম ধর্মের রীতিতে। এই প্রসঙ্গে তিনি বলেন, ওর নাম আব্রাম খান জয়। আর ওর সমস্ত কাগজপত্রে ধর্ম ইসলাম দেয়া আছে। জয় জন্ম থেকেই মুসলমান, আর আমি হিন্দু।

শুধু ধর্ম নিয়েই নয়, এছাড়াও তাকে নিয়ে ছড়ানো হচ্ছে নতুন গুজব। চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে বিয়ে করছেন এমন শিরোনামেও এসেছেন অপু। বিয়ের প্রসঙ্গে অপু বলেন, বিয়ে করার কোনো চিন্তাই আমার আপাতত নেই।

আর বাপ্পী হচ্ছে আমার অনেক জুনিয়র আর্টিস্ট। হ্যাঁ, বয়সে হয়ত আমার সমান। কিন্তু একজন জুনিয়র আর্টিস্টকে বিয়ে করতে যাব কেন আমি। অপু বিশ্বাসের তো একটা লেভেল আছে। আসলে শাকিব খানের পর বাপ্পীর সঙ্গেই প্রথম কাজ করছি তো, তাই মানুষ বিষয়টাকে একটু অন্যভাবে নিচ্ছেন। তবে হ্যাঁ, সিনেমায় আমাদের বিয়ে হবে। সবাই হলে গিয়ে আনন্দের সঙ্গে আমাদের বিয়ের দাওয়াত খেয়ে যাবেন।

প্রসঙ্গত, শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের বিচ্ছেদের পর নিজেকে নতুনভাবে তৈরি করে কাজে ফিরবেন বলে জানিয়েছিলেন অপু। কিন্তু গত দুই বছরে তেমনভাবে নিজেকে মেলে ধরতে পারেন নি তিনি। এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ সিনেমাটি। দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই ছবিটিতে অপুর বিপরীতে অভিনয় করেছেন বাপ্পী চৌধুরী।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর