ঢাকা, বুধবার, ১৬ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

বিয়ে নিয়ে সর্বশেষ যা বললেন অপু বিশ্বাস

২০১৯ অক্টোবর ০১ ১৩:২৬:২০
বিয়ে নিয়ে সর্বশেষ যা বললেন অপু বিশ্বাস

আবারও বিয়ে করতে যাচ্ছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস, সমপ্রতি এমন গুঞ্জন শোনা যাচ্ছে সিনেমা ইন্ডাস্ট্রিতে। সংবাদমাধ্যমেও অপু বিশ্বাসের বিয়ে নিয়ে খবর প্রকাশ পাচ্ছে। তবে অপু জানালেন, এখনই বিয়ের ব্যাপারে প্রস্তুত নন তিনি, তবে ভবিষ্যতে তার বিয়ে হলেও হতে পারে।

অপু বিশ্বাস বলেন, ‘আসলে বিয়ে করছি বা আমার বিয়ে ঠিক হয়েছে এমন কিছু আমি কোথাও বলিনি। অভিভাবকরা চিন্তা করছেন, আমার একটা সুন্দর জীবন দরকার। একা তো জীবন কাটানো সম্ভব নয়, যেহেতু বাবা নেই, সে জায়গা থেকে আমার মায়ের এই চিন্তা বেশি।

আমার মা এ প্রসঙ্গে আমার দিদি বা আমার পরিবারের অন্য সদস্যদের সঙ্গে প্রায় আলোচনা করেন। সেটা আমিও শুনি। ওই জায়গা থেকে আমাকে তারা জিজ্ঞেস করেন, আমার কোনো সমস্যা আছে কিনা? তখন আমি তাদের জানিয়েছি, এখন আমি স্বাবলম্বী একজন মেয়ে, অন্যদের চেয়ে আমার মানসিকতা অনেক পরিপক্ব।

সে জায়গা থেকে ভেবে-চিন্তে সবকিছু করা দরকার। বিষয়টা আসলে এইটুকুই, এর বাইরে আর কিছুই না। না আমি বিয়ের সম্মতি দিয়েছি, না আমার জন্য কোনো পাত্র ঠিক করা হয়েছে, না আমি কারো সঙ্গে প্রেম করছি! বিয়ের কোনও প্রসঙ্গেই নয়, এগুলো আমার পরিবারের সঙ্গে স্বাভাবিক কথাবার্তা।

বলতে পারেন এখনই বিয়ে নয়, তবে ভবিষ্যতে হলেও হতে পারে। ভবিষ্যতে দেখা যাক কি হয়,’ যোগ করেন অপু। কয়েকদিন আগে শাকিব-অপুর সন্তান আব্রাম খান জয় চার বছরে পা দিয়েছে। ঘটা করে ছেলের জন্মদিন উদযাপন করেছেন অপু। তার ভাষ্যে, ‘জয় বড় হচ্ছে। স্কুলে যাচ্ছে নিয়মিত। কয়েকদিন আগে ছোট করে ওর তিন বছরের একটা জন্মদিনের অনুষ্ঠান করলাম। আমি সুযোগ পেলেই ওকে সময় দিচ্ছি।

গত কাল রাতে জাগো এফএমত্র যা বললেন অপু


সাক্ষাৎকার এর সর্বশেষ খবর

সাক্ষাৎকার - এর সব খবর