ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

বর-কনে সালমান-জেসিয়া

২০১৯ সেপ্টেম্বর ২০ ১৭:১৬:৪৮
বর-কনে সালমান-জেসিয়া

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭ বিজয়ী জেসিয়া ও ইউটিউবার সালমান মুক্তাদির দীর্ঘদিন প্রেম করেছেন। এরপর নানা ঘটনা রটিয়ে ও তাদের বিচ্ছেদ নিয়ে আলোচনা-সমালোচনার ঝড় ছিল ফেসবুকে। তারপর অনেক দিন আলোচনায় ছিল না এই জুটি। বিরতি কাটিয়ে এবার একেবারে বিয়ের সাজেই হাজির হলেন তারা!

সম্প্রতি তারা দু’জন নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এসব ছবি প্রকাশ করেছেন। জানা যায়, লাক্স মেডিস্পা অ্যান্ড সেলুনের ফটোশুটে অংশ নিয়েছেন তারা। ছবিগুলোতে জেসিয়া ইসলাম সেজেছেন কনের সাজে, আর সালমান মুক্তাদির যেন বর! দেখে যে কেউ ভাবতেই পারেন এবার বুঝি সব কষ্ট ভুলে বিয়েটা সেরেই ফেললেন এই জুটি।

এ প্রসঙ্গে জেসিয়া ইসলাম বলেন, লাক্স মেডিস্পা অ্যান্ড সেলুনের ফটোশুট ছিল এটা। কয়েক দিন আগেই আমরা এই ফটোশুটে অংশ নিয়েছি। এরচেয়ে বেশি কিছু ভাবার কারণ নেই।

২০১৭ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’-এ বিজয়ী হয়েছিলেন জেসিয়া ইসলাম। পরে শুরুর দিকে মিস ওয়ার্ল্ডের মূল প্রতিযোগিতায় সেরা ৪০-এ ঠাঁই পেয়েছিলেন তিনি। প্রতিযোগিতা থেকে ফিরে এসে জানিয়েছিলেন বড় পর্দায় কাজের আগ্রহের কথা। তবে তিনি আলোচনায় আসেন সালমান মুক্তাদিরের প্রেমিকা পরিচয়ে। অন্যদিকে সালমান মুক্তাদির একজন ইউটিউবার এবং অভিনেতা। দেশের প্রথম ইউটিউবার হিসেবে বেশ পরিচিতি রয়েছে তার।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর