ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

কঙ্গনা হয়ে উঠছেন জয়া

২০১৯ সেপ্টেম্বর ২০ ১৩:৪৬:৫৫
কঙ্গনা হয়ে উঠছেন জয়া

ছবির জন্যে নিজেকে তৈরি করা শুরু করে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। বর্তমানে তিনি লস অ্যাঞ্জেলেসে রয়েছেন। ইনস্টাগ্রামে কঙ্গনার টিমের তরফে বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে তাঁর প্রসথেটিক মেজারমেন্ট হতে।

কঙ্গনা রানাওয়াতকে আগামীদিনে দেখা যাবে তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে। বেশ কিছুদিন ধরেই এই ছবির খবর আলোচনার কেন্দ্রে।শুরুতে প্রধানচরিত্রের জন্যে উঠে এসেছিল বহু নাম। কখনও শোনা গিয়েছিল কাজলের নাম ভাবা হচ্ছে আবার কখনও বলা হয়েছিল বিদ্যা বালনকে নেওয়ার চিন্তাভাবনা চলছে। তবে সব জল্পনার অবসান ঘটিয়ে নির্মাতাদের তরফে জানানো হয়েছিল কঙ্গনার নামই চূড়ান্ত করা হয়েছে জয়ললিতার চরিত্রের জন্যে।

ছবির জন্যে নিজেকে তৈরি করা শুরু করে দিয়েছেন কঙ্গনা রানাওয়াত। বর্তমানে তিনি লস অ্যাঞ্জেলেসে রয়েছেন। ইনস্টাগ্রামে কঙ্গনার টিমের তরফে বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে, যেখানে দেখা যাচ্ছে তাঁর প্রসথেটিক মেজারমেন্ট হতে। লস অ্যাঞ্জেলেসের জেসনকলিনস-এর স্টুডিয়োতেই চলছে এই Thalaivi-র প্রাথমিক পর্যায়ের কাজ।

রাজনীতিবীদ হওয়ার আগে জয়ললিতা ছিলেন একজন অভিনেত্রী। শোনা যাচ্ছে কঙ্গনা একটি গানের শুট করবেন যেখানে থাকবেন প্রায় ১০০জন ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পী। সেই গান করিয়োগ্রাফি করছেন দক্ষিণ ভারতীয় সিনেমার বিখ্যাত করিয়োগ্রাফার গায়ত্রী রঘুরাম। গানটির স্বাদ একেবারে রেট্রো। এও শোনা যাচ্ছে এই গানটির সঙ্গে নাচের জন্য কঙ্গনা সাংঘাতিক পরিশ্রম করছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর