ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

২০ বছর আগে ট্রেন টানার জন্য ফাঁসলেন সানি-করিশমা

২০১৯ সেপ্টেম্বর ১৯ ২৩:৩৮:২৮
২০ বছর আগে ট্রেন টানার জন্য ফাঁসলেন সানি-করিশমা

বিশ বছর আগে ট্রেনের চেন টানার জন্য বলিউড অভিনেতা সানি দেওল এবং করিশমা কাপুরকে দোষী সাব্যস্ত করেছে ভারতীয় রেল আদালত। ঘটনায় আর এ অভিনেতা সতীশ শাহ এবং স্টান্টম্যান টিনু ভার্মাকেও দোষী সাব্যস্ত করা হয়েছে।

১৯৯৭ সালে ‘বজরং’ সিনেমার শুটিং চলাকালীন অবৈধ ভাবে ২৪১৩-এ আপলিংক এক্সপ্রেস থামানোর জন্য ২০০৯ সালে এসে ওই চার অভিনেতার বিরুদ্ধে রেল আদালতে অভিযোগ দায়ের করা হয়। তাদের এই হঠকারিতার ফলে ট্রেনটি নির্দিষ্ট সময়ের থেকে ২৫ মিনিট বিলম্বিত হয় বলেও অভিযোগে জানানো হয়।

২০১০ সালের এপ্রিল মাসে দায়রা আদালতে সেই অভিযোগকে চ্যালেঞ্জ জানান সানি ও করিশমা। তাদের বিরুদ্ধে রেল আদালতের নির্দেশ খারিজ করে দেয় দায়রা আদালত।
গত ১৭ সেপ্টেম্বর দুই অভিনেতার বিরুদ্ধে ফের অভিযোগ করেছে রেল আদালত। বুধবার তাকে চ্যালেঞ্জ জানিয়ে ফের দায়রা আদালতের দ্বারস্থ হয়েছেন সানি ও করিশমার আইনজীবী এ কে জৈন।

সতীশ শাহ ও টিনু ভার্মা রেল আদালতের অভিযোগ চ্যালেঞ্জ করেননি। অন্য দিকে, দুই অভিনেতার আবেদনের ভিত্তিতে আগামী ২৪ সেপ্টেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছে রেল আদালত।
জানা গেছে, রাজস্থানের নারেনা স্টেশনের তদানীন্তন স্টেশন মাস্টার সীতারাম মালাকার চার অভিনেতার বিরুদ্ধে ১৯৯৭ সালে জিআরপি-এর কাছে অভিযোগ দায়ের করেন। তার জেরে তাদের বিরুদ্ধে রেল আইনের ১৪১, ১৪৫, ১৪৬ ও ১৪৭ নম্বর ধারা লঙ্ঘনের অভিযোগ দায়ের হয়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর