ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

কুসংস্কার বিশ্বাস না করায় ছবি ফ্লপ

২০১৯ সেপ্টেম্বর ১৯ ২৩:১৭:৫৫
কুসংস্কার বিশ্বাস না করায় ছবি ফ্লপ

অভিষেক শর্মা পরিচালিত ‘দ্য জোয়া ফ্যাক্টর’-এর প্রচারণা নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন সোনম কাপুর। প্রচারণার অংশ হিসেবে এখন প্রায় সময় বিভিন্ন সংবাদ সম্মেলন ও টেলিভিশন অনুষ্ঠানে হাজির হতে দেখা যাচ্ছে বলিউডের এই অভিনেত্রীকে।

চমকপ্রদ তথ্য হলো- সোনম প্রচারণার জন্য যেখানেই যাচ্ছেন সেখানেই পরে যাচ্ছেন লাল রঙের পোশাক। কিন্তু কেন? কারণ ৩৪ বছর বয়সী এই তারকার ছবি যেন ফ্লপ না হয় সে কারণে কিছু কুসংস্কার মেনে চলেন তিনি! আর লাল পোশাক পরে ছবির প্রচারণা করা তেমনই একটি কুসংস্কারের অংশ।

কুসংস্কারে বিশ্বাস প্রসঙ্গে সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে সোনম বলেন, “আমার ছবির ক্ষেত্রে আমি সবসময় কিছু জিনিস করে থাকি। যেমন আমি কখনও দাঁড়িয়ে ডাবিং করি না। জানি এটি একটি কুসংস্কার। কিন্তু আমি যখনই দাঁড়িয়ে ডাবিং করেছি আমার সে ছবি ভালো হয়নি।”

‘দ্য জোয়া ফ্যাক্টর’-এ সোনমের বিপরীতে দেখা যাবে দুলকার সালমানকে। সোনমের মতো তিনিও কুসংস্কারে বিশ্বাসী কিনা এমন প্রশ্নের জবাবে বলিউডের এই অভিনেতা বলেন, ‘আমার মনে হয় না এটি কোন কুসংস্কার। কিন্তু আমার অভিনীত কোন ছবি মুক্তি না পাওয়া পর্যন্ত আমি সেটি দেখি না। ছবি সম্পূর্ণ তৈরি হয়ে গেলেই দেখতে পছন্দ করি।’

‘দ্য জোয়া ফ্যাক্টর’-এ ভারতীয় ক্রিকেট দলের লাকি চার্ম হিসেবে অভিনয় করেছেন সোনম কাপুর। কিন্তু একটা সময় দলের অধিনায়কের (দুলকার সালমান) প্রেমে পড়ে যান তিনি। আগামী ২০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর