ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

সালমান শাহকে নিয়ে শ্রদ্ধায় যা বললেন শাকিব খান

২০১৯ সেপ্টেম্বর ১৯ ১৪:২৫:০৬
সালমান শাহকে নিয়ে শ্রদ্ধায় যা বললেন শাকিব খান

বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। যিনি তার অভিনয় আর স্টাইল দিয়ে জয় করে নিয়েছেন লাখো দর্শকের মন তিনি আর কেউ নন তিনি সালমান শাহ। স্বল্প সময়ে তিনি বাংলা চলচ্চিত্রকে দিয়ে গেছে অনেক সুপারহিট ছবি।

প্রয়াত এই চিত্রনায়ক সালমান শাহর ৪৮তম জন্মদিন আজ বৃহস্পতিবার(১৯ সেপ্টেম্বর)। দর্শকনন্দিত এই নায়িকের জন্মদিনকে কেন্দ্র করে ঢুলি কমিউনিকেশনস এবার আয়োজন করেছে সপ্তাহব্যাপী ‘সালমান শাহ জন্মোৎসব-২০১৯’। বৃহস্পতিবার রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে এই জমকালো উৎসবের উদ্বোধন করেন বর্তমান সময়ের ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান।

উদ্বোধনী বক্তব্যে শাকিব খান সালমান শাহকে নিয়ে বলেন, ‘আমি আমার জীবনের প্রথম ছবি দেখেছি সালমান শাহ ভাইয়ের।আপনাদের সবার মত আমারো প্রিয় নায়ক তিনি। আজ আমি নিজেকে অনেক সভাগ্যবান মনে করছি কেননা আমার হাত দিয়ে তার জন্মোৎসবের উদ্বোধন হচ্ছে। তবে আরো ভালো লাগতো যদি তিনি আজ আমার পাশে থাকতেন। কিন্তু তা তো আর হবার হয়।’

এসময় সালমান ভক্তরা তাদের প্রিয় নায়কের নামে এফডিসিতে একটি ফ্লোরের নাম করনের আবদার করেন শাকিব খানের কাছে। সালমান ভক্তদের আশা দিয়ে শাকিব খান বলেন, ‘দুই একদিন পর এফডিসিতে আমার শুটিং আছে। আমি গিয়েই এফডিসি কর্তৃপক্ষর সঙ্গে আলাপ করবো যে সালমান শাহ ভাইয়ের নামে এফডিসিতে কোন ফ্লোর বা রাস্তা করা যায় কিনা। তবে আমারা আমাদের মনের ভেতর তার যে ছবি এঁকে রেখেছি তা কখনোই মোছার নয়।’

মধুমিতা প্রেক্ষাগৃহে ২০ সেপ্টেম্বর থেকে নন্দিত নায়ক সালমান শাহ অভিনীত ছয়টি ছবি প্রদর্শিত হবে। দৈনিক তিনটি করে শো চালানো হবে বলে জানিয়েছেন হল মালিক ইফতেখার উদ্দিন নওশাদ। উৎসবে বাছাই করা ছবিগুলো হলো- কেয়ামত থেকে কেয়ামত, তোমাকে চাই, মায়ের অধিকার, চাওয়া থেকে পাওয়া, স্বপ্নের পৃথিবী, অন্তরে অন্তরে ও সত্যের মৃত্যু নেই।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর