ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

প্রিয়াঙ্কার দুই ইচ্ছে প্রকাশ

২০১৯ সেপ্টেম্বর ১৯ ১৪:১৩:৩৩
প্রিয়াঙ্কার দুই ইচ্ছে প্রকাশ

মা হতে চান বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি একটি ম্যাগাজিনে সাক্ষাৎকারে নিজেই ইচ্ছার কথা প্রকাশ করেছেন তিনি। তবে মা হতে কত সময় নেবেন সে সম্বন্ধে না জানালেও দু’টি বিষয় এখন তার ‘টু-ডু লিস্ট’ এ গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছে। যার মধ্যে একটি সন্তানের মা হওয়া।

সম্প্রতি তিনি ‘ভোগ’ পত্রিকাকে একটি সাক্ষাৎকার দিয়েছেন। আর সেখানেই মা হওয়ার ইচ্ছার কথা জানান। এ ছাড়া আরো একটি পরিকল্পনার কথা জানিয়েছেন প্রিয়াঙ্কা। যেগুলো তার ‘টু-ডু লিস্ট’-এ রয়েছে।

ফ্যাশন লাইফস্টাইল ম্যাগাজিন ‘ভোগ’-এ প্রিয়াঙ্কা জানিয়েছেন, শিশুদের সঙ্গে সময় কাটাতে তার ভাল লাগে। এখনও সময় পেলেই তিনি শিশুদের সঙ্গে সময় কাটান।

শুধু সন্তানের অভিভাবক হওয়াই নয়, প্রিয়াঙ্কা আরো একটি ইচ্ছের কথা জানিয়েছেন সাক্ষাৎকারে। প্রিয়াঙ্কা বলেছেন, মুম্বাই ও নিউইয়র্কে তার বাড়ি রয়েছে। এবার তিনি লস এঞ্জেলসে একটি বাড়ি কিনতে চান। তাই বাড়ি কেনা ও সন্তান নেয়া, দু’টি বিষয়ই এখন তার ‘টু-ডু লিস্ট’-এ গুরুত্বপূর্ণ জায়গায় রয়েছে।

গত বছর ডিসেম্বরে রাজস্থানের যোধপুরের উমেদ ভবন প্যালেসে বিয়ে করেন নিক ও প্রিয়াঙ্কা। হিন্দু মতে বিয়ের পাশাপাশি খ্রিস্টান মতেও বিয়ে করেন তারা।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর