ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ১ কার্তিক ১৪২৬

বিয়ের আগেই কক্সবাজারে হানিমুন করলেন বিতর্কিত অভিনেত্রী সানাই (ভিডিও)

২০১৯ সেপ্টেম্বর ১৮ ২১:০০:২৭
বিয়ের আগেই কক্সবাজারে হানিমুন করলেন বিতর্কিত অভিনেত্রী সানাই (ভিডিও)

সময়ের আলোচিত মডেল সুপ্রভা মাহবুব বিনতে সানাই। বিতর্কিত বেশ কিছু ভিডিও দিয়ে আলোচনায় উঠে আসা এই মডেল নিজের বিভিন্ন কর্মকাণ্ডে সবসময়ই আলোড়ন সৃষ্টি করে চলেন। গত (২৩ ফেব্রুয়ারি) হুট করেই গনমাধ্যমকে সানাই জানান, সাবেক এক মন্ত্রীর সঙ্গে বাগদান সেড়েছেন তিনি।

এই অভিনেত্রী বলেন, সাবেক এক মন্ত্রীর সঙ্গে আমার বাগদান সম্পন্ন হয়েছে। তবে নামটা এখন বলতে চাচ্ছি না। তার সঙ্গে আমার প্রেমের সম্পর্ক দীর্ঘ এক বছর ধরে। বিয়েটা এ বছর না। সামনের বছর করবো। বিয়ের আগে সবাইকে জানিয়েই করবো’ যোগ করেন সানাই।

সানাই জানান, তার বর দশম জাতীয় সংসদে তিনি একটি গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। তবে সর্বশেষ নির্বাচনে অংশ নেননি। জড়িত আছেন সরাসরি রাজনীতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে থাকেন। তিনি একজন ব্যবসায়ীও। ব্যক্তি জীবনে তিনি ডিভোর্সি। সানাইয়ের সঙ্গে তার বয়সের পার্থক্য ২২ বছর।

হঠাৎ বিয়ের সিদ্ধান্তের ব্যাপারে ওই সাক্ষাৎকারে সানাই বলেন, ‘আমার চারপাশে শত্রুর পরিমানটা বেড়ে গেছে। বাবা-মা এ নিয়ে অনেক চিন্তায় থাকেন। এ সিদ্ধান্ত পরিবার থেকেই নেওয়া হয়েছে’। ‘সবশেষে আমি একজন মেয়ে। আমা’র একটা ছোট বোন আছে। অনেক দায়িত্ব আমার ওপর। তাই জীবনটাকে নতুন করে সাজাতে চাই’- যোগ করেন এই মডেল।

স্বামীর সঙ্গে বাগদানের পর সম্প্রতি সময়ে আবারও একটি বিষয় নিয়ে ফের আলোচনায় উঠে এসেছেন এই অভিনেত্রী। সুত্রের খবর, বিয়ের আগেই স্বামীকে নিয়ে হানিমুনে কক্সবাজারে গিয়েছিলেন সানাই। এ বিষয়ে জানতে চাইলেন সানাইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে এই ঘটনার সত্যতা স্বীকার করে নেন তিনি। এর সঙ্গে সানাই আরও যোগ করেন, শুধু তিনি ও তার হবু স্বামীই নয়, তাদের সঙ্গে দুই পরিবারের সদস্যরাও সেখানে উপস্থিত ছিলেন।

এর আগে গেল ১ সেপ্টেম্বর সানাই বলেছিলেন (৮ সেপ্টেম্বর) নিজের জন্মদিনে হবু স্বামীর নাম ঘোষণা করবেন। তবে জন্মদিনে এসে আর সেই নামটি ঘোষণা করেননি তিনি।

হবু স্বামীর নাম ঘোষণা দিতে চেয়েও কেন দিলেন না, তা জানতে সানাইয়ের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘পারিবারিকভাবেই আমাদের বিয়েটা হবে। তাই পরিবারের সকলকেই নিয়ে আমার আয়োজন। আমার পরিবারের দুই সদস্য দেশের বাহিরে থাকায় তারা আমার জন্মদিনে আসতে পারেনি। আর একারণে আমি আমা’র স্বামীর নাম প্রকাশ করতে পারিনি।’

তিনি আরও বলেন, ‘আগামী নভেম্বরে আমার কাজিনরা দেশে ফিরবে। তখন তাদের নিয়ে অক্টোবরের মাঝামাঝি সময়ে ওয়ের্স্টানে বড় ধরণের আয়োজনের মাধ্যমে অনুষ্ঠান করব।

স্বামীর পরিচয় দিতে না পারায় ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করেছেন অন্তর্জালের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সানাই। ভক্তদের কাছে বিষয়টি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখতে বলে বলেন, ‘আসলে আমার পরিবারই সব। আমার স্বামীর নাম ঘোষণার সিদ্ধান্ত শুধু আমার ছিল। পরবর্তীতে যখন সবাই বললো সকল আত্মীয়দের সঙ্গে নিয়ে আমাকে পরিচয় প্রকাশ করতে হবে। তাই সেটি আমি মেনে নেই।’

ভিডিও


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর