ঢাকা, বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ২ কার্তিক ১৪২৬

এক গানে স্পর্শিয়ার ১৪ চুমু

২০১৯ সেপ্টেম্বর ১৮ ২০:৩৫:৪২
এক গানে স্পর্শিয়ার ১৪ চুমু

ভালোবেসে প্রেমিকের সঙ্গে পালিয়ে বিয়ে করেন সুমিত-স্পর্শিয়া। এরপর চলতে থাকে ভালোবাসার নানান খুনসুটি। কখনো ছোট্ট বাসার ভেতর আবার কখনো ঘরের বাইরের ছাদে চলে তাদের ভালোবাসা বিনিময়।

রোমান্স, খুনসুটির মধ্য দিয়ে এগিয়ে যায় এগিয়ে চলে এক মধুময় জীবনের গল্প। এমন চিত্রনাট্যেই তৈরি হয়েছে পিয়াল হাসানের গান ‘এক কাপ চুমুর গল্প’র ভিডিওটি।

ওই মিউজিক ভিডিওতে স্পর্শিয়া সুমিতকে একনাগাড়ে ১৪টি চুমু দিয়েছেন বলে জানা গেছে। এটা অবশ্য মিউজিক ভিডিও’র খাতিরেই। গানটি লিখেছেন জামাল রেজা, টিউন ও মিউজিক করছেন শিশির। কোরিওগ্রাফিতে ছিলেন নিডো খান। ভিজুয়ালাইজার টিমের এই ভিডিও নির্মাণে ডিওপি ছিলেন ফরহাদ হোসেন।

গানের বিষয়ে পিয়াল বলেন, অনেকদিন পর এমন স্বাদের একটি গান করেছি। ভক্তরা গানটির মাঝে আগের সেই পিয়াল হাসানকেই খুঁজে পাবেন। আর মিউজিক ভিডিওটি নির্মাতা অনেক যত্ন দিয়ে তৈরি করেছেন। স্পর্শিয়া-সুমিতও অনেক চমৎকার অভিনয় করেছেন। আশা করি, গানটি শ্রোতা-দর্শকদের প্রত্যাশা পূরণ করবে।

এদিকে গান ও মিউজিক ভিডিওটির নির্মাণ প্রসঙ্গে স্পর্শিয়া বলেন, অনেকদিন পর এমন মিষ্টি স্বাদের গানের মিউজিক ভিডিওটিতে কাজ করলাম। গানের কথা ও গায়কীর সঙ্গে সুমিতের সঙ্গে কাজটি আমার ভীষণ পছন্দ হয়েছে।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর